রাজনগরে পারস্পরিক শিখন কর্মসূচির অভিজ্ঞতা বিনিময় সফর রাজনগরে পারস্পরিক শিখন কর্মসূচির অভিজ্ঞতা বিনিময় সফর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

রাজনগরে পারস্পরিক শিখন কর্মসূচির অভিজ্ঞতা বিনিময় সফর

  • শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

রাজনগর সংবাদ দাতা :

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ‘এন.আই.এল.জি’ কর্তৃক বাস্তবায়নাধীন পারস্পারিক শিখন কর্মসূচি (এইচএলপি) প্রাতিষ্ঠানিকরণ প্রকল্পের আওতায় উপজেলা ভিত্তিক মাঠপর্যায়ে ভালো শিখন সরেজমিনে পরিদর্শন শীর্ষক অভিজ্ঞতা বিনিময় সফর বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ফতেহপুর ইউপির অন্তেহেরী আদর্শ উচ্চ বিদ্যালয়ে অভিজ্ঞতা বিনিময় সভাও অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা পালের সভাপতিত্বে এবং ব্রেকিং দ্য সাইলেন্সের প্রকল্প কর্মকর্তা জুমেনা শাহনাজের সঞ্চালনায় অভিজ্ঞতা বিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজনগরের উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুক্তি চক্রবর্তী, সহকারী কমিশনার (ভুমি) সানজদিা আক্তার, রাজনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সচিববৃন্দ। প্রথমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সবার সাথে পারস্পারিক শিখন অভিজ্ঞতা বিনিময় বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন। তারপর তিনি উপজেলা পরিষদ থেকে ৩ নং মুন্সিবাজার ইউনিয়নের ভালো শিখনসমূহ পরিদর্শণ করে ১নং ফতেহপুর ইউনিয়নের হাওড় বেষ্টিত প্রত্যন্ত এলাকায় নির্মিত অন্তেহেরী আদর্শ উচ্চ বিদ্যালয় সরেজমিনে পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews