ত্রিপদী কেন্দ্রিয় নেতা সঞ্জয় পাশীকে নিয়ে ছাত্রলীগে দ্বিধাদ্বন্দ্ব ত্রিপদী কেন্দ্রিয় নেতা সঞ্জয় পাশীকে নিয়ে ছাত্রলীগে দ্বিধাদ্বন্দ্ব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

ত্রিপদী কেন্দ্রিয় নেতা সঞ্জয় পাশীকে নিয়ে ছাত্রলীগে দ্বিধাদ্বন্দ্ব

  • বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

এইবেলা, কুলাউড়া :: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির নেতা সঞ্জয় পাশী জয়। ত্রিপদী (তিনটি পদ) এই নেতাকে নিয়ে কুলাউড়ায় ছাত্রলীগের তৃণমুল নেতাকর্মীদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব সৃষ্টি হয়েছে।

সঞ্জয় পাশী জয়ের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখা সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ (১২ অক্টোবর ২০২১ থেকে বর্তমান)। সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কুলাউড়া সরকারি কলেজ শাখা (মার্চ ২০১২ থেকে বর্তমান) এবং বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগর ( ০১ ফেব্রুয়ারি ২০১২ থেকে বর্তমান), উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ (১৬ সেপ্টেম্বর ২০২২ থেকে বর্তমান)।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেন্দ্রিয় ছাত্রলীগের প্যাডে কেন্দ্রিয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য্য স্বাক্ষরিত ৩১ জুলাই ২০২২ তারিখের পত্রে তাকে ‘সহ সম্পাদক’ পদে মনোনীত করা হয়। সিলেট বিভাগ জুড়ে নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানাতে জানাতে অস্থির হয়ে পড়েন। এক মাস পর একই তারিখে একই ধরনের পত্রে তাকে ‘উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক’ মনোনীত করা হলো বলে উল্লেখ করা হয়। 0৭ সেপ্টেম্বর তিনি বিমান যোগে সিলেট এয়ারপোর্টে আসলে তাকে শো ডাউন করে বরণ করেন সিলেটের ছাত্রলীগ নেতাকর্মীরা।

এই কেন্দ্রিয় নেতা ২৩ সেপ্টেম্বর শুক্রবার নিজ জন্মভূমি কুলাউড়ায় আসছেন। তাকে বরণ করে নিতে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। ঠিক এই মুহুর্তে তার দলীয় পদ নিয়ে তৃণমুল নেতাকর্মীদের মাঝে প্রশ্ন দেখা দিয়েছে।

কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ জানান, শুনেছি তিনি আসছেন। তার বাড়ি ব্রাহ্মণবাজারের লোকজনের আমন্ত্রণে তিনি আসছেন। কুলাউড়া আসলে আমরা তাকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেবো এবং তাকে নিয়ে বসবো।

পদ পদবি প্রসঙ্গে তিনি বলেন, কুলাউড়া সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন কিনা? তা আমার জানা নাই। তবে কেন্দ্রিয় কমিটিতে প্রথমে তিনি সদস্য ছিলেন। পরে তিনি সহ সম্পাদক হন। সর্বশেষ তিনি উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক হন।

এত তাড়াতাড়ি পদ পরিবর্তন প্রসঙ্গে তিনি বলেন, এটা কেন্দ্রিয় সিদ্ধান্ত।

এ প্রসঙ্গে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটি উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক সঞ্জয় পাশী জয় জানান, যখন চিঠি ইস্যু করা হয় তখন ভুল বশত সহ সম্পাদক লেখা হয়েছে। পরে তা সংশোধন করা হয়েছে। তিনি বর্তমানে কেন্দ্রিয় ছাত্রলীগের উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews