বিজয় দিবসে বিজিবি’র আয়োজনে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা প্রদান বিজয় দিবসে বিজিবি’র আয়োজনে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা

বিজয় দিবসে বিজিবি’র আয়োজনে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা প্রদান

  • শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজার ও কমলগঞ্জ প্রতিনিধি :: মহান বিজয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ সেক্টর সদর দপ্তর শ্রীমঙ্গল এবং শ্রীমঙ্গল ব্যাটেলিয়ান (৪৬ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে শ্রীমঙ্গল ব্যাটেলিয়ান (৪৬বিজিবি) এর আওতাধীন শ্রীমঙ্গল, কমলগঞ্জ ও কুলাউড়া উপজেলারঅন্তর্গত কালীঘাট, কুরমা, চাম্পারা, বাঘিছড়া ও ডবলছড়া বিওপি দায়িত্বপূর্ণ এলাকায় ৬শত গরীব দুঃস্থ পরিবারের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এছাড়াও এ কার্যক্রমের পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ শ্রীমঙ্গল ব্যাটেলিয়ান (৪৬ বিজিবি) এর মেডিকেল সহকারী এবং শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সমন্বয়ে শ্রীমঙ্গল উপজেলার অন্তর্গত কালীঘাট বিওপির দায়িত্ব পণ্য হোসেনাবাদ প্রাথমিক বিদ্যালয়ে ২৩১ জন গরিব ও দু:স্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ ও চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে বর্ডার গার্ড বাংলাদেশ সেক্টর সদর দপ্তর শ্রীমঙ্গল এর সেক্টর কমান্ডার কর্নেল এ এইচ এম ইয়াসিন চৌধুরী উপস্থিত থেকে সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন। এছাড়াও শ্রীমঙ্গল বিজিবি এর অধিনায়ক লেপ্টেন কর্নেল মোঃ মিজানুর রহমান শিকদার বিএসপি,পিএসসি,জি সঙ্গীয় পরিদর্শক হিসেবে উপস্থিত থাকে সার্বিক কার্যক্রম সহযোগিতা ও সমন্বয় নিশ্চিত করেন।

এছাড়াও শ্রীমঙ্গল ব্যাটেলিয়ান (৪৬বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকায় ১৩৯৮জন গরিব ও দুঃস্থ জনসাধারণের মাঝে বিনামূলে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, মহান বিজয় দিবস উপলক্ষে শ্রীমঙ্গল ব্যাটেলিয়ান সদরসহ অধীনস্থ বিওপি সমূহ আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, জুম্মার নামাজের পর বিশেষ মোনাজাত, মুক্তিযোদ্ধার উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শন ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও বর্ডার গার্ড পাবলিক হাই স্কুল শ্রীমঙ্গল এবং বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে মুক্তিয়োদ্ধা বিষয়ক চলচিত্র, আলোচনা সভা,  রচনা প্রতিযোগীতা, কবিতা আর্বিতি ও সাংস্কৃতি অনুষ্টানের আয়োজন করা হয়েছে।

সাংস্কৃতি অনুষ্টান শেষে ছাত্র ছাত্রীদের মাঝে পুরুষ্কার বিতরণ করে শ্রীমঙ্গল ব্যাটেলিয়ান (৪৬বিজিবি) এ অধিনায়ক লে:কর্নের মোহাম্মদ মিজানুর রহমান সিকদার বিএসপি, পিএসসি,জি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews