রাজনগরে নিখোঁজের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার রাজনগরে নিখোঁজের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

রাজনগরে নিখোঁজের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার

  • বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি ::  মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের বেড়কুড়ি গ্রামে নিখোঁজের ২দিন পর রাফি আহমদ (৬) নামে এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ১৮ জানুয়ারি বুধবার দুপুরে বাড়ির পাশের পুকুর থেকে তার ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়। রাফি বেড়কুড়ি গ্রামের মৃত জাবিদ আলী লালনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাবাহারা ২ ভাই ও ২ বোনের মধ্যে রাফি আহমদ সবার ছোট ছিল। ১৬ জানুয়ারি সোমবার সন্ধ্যা থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। শেষে পরিবারের লোকজন মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরি করেন। তার সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করা হয়। সন্দেহমূলক বাড়ির পাশের ওই পুকুরে জাল ফেলে দেখা হয়। তবুও কোনো খোঁজ মেলেনি। বুধবার দুপুরে ওই পুকুরে তার মৃতদেহ হঠাৎ ভাসতে দেখেন বাড়ির লোকজন। পরে তার মৃতদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

শিশুটির চাচা মবশ্বির আলী জানান, রাফি সাঁতার জানতো না। এ কারণে কোনো এক সময় পানিতে পরে গিয়ে থাকতে পারে। আজ (বুধবার) দুপুরে পুকুরে তার লাশ ভেসে উঠেছে।

রাজনগর থানার এসআই সোলেমান আহমদ জানান, নিখোঁজের ঘটনায় পরিবারের লোকজন থানায় জিডি করার পর আমরা খোঁজখবর নেয়া শুরু করি। কিন্তু দুপুরে খবর পাই তার মৃতদেহ বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। সাঁতার না জানায় উপরে উঠতে পারেনি বলে পরিবারের লোকজন মনে করছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews