বড়লেখায় যুবকের রহস্যজনক মৃত্যু ঝুলন্ত লাশ উদ্ধার বড়লেখায় যুবকের রহস্যজনক মৃত্যু ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

বড়লেখায় যুবকের রহস্যজনক মৃত্যু ঝুলন্ত লাশ উদ্ধার

  • বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা থানা পুলিশ রাজিব চন্দ শীল (১৯) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ বাড়ির পাশের কাঠাল গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে এর কারণ নিশ্চিত হওয়া যায়নি।

নিহত রাজিব চন্দ শীল উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের রশিদাবাদ চা বাগানের দয়াময় চন্দ শীলের ছেলে। এব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

জানা গেছে, বুধবার রাতে খাবার শেষে প্রতিদিনের ন্যায় রাজিব চন্দ শীল নিজ শয়নকক্ষে ঘুমাতে যায়। বৃহস্পতিবার সকাল ন’টার দিকে তার ছোটভাই দীপক চন্দ শীল ঘর থেকে বেরিয়ে দেখতে পায় বাড়ির পাশের কাঠাল গাছের ডালের সাথে গলায় নাইলন রশিতে রজিবের মৃত দেহ ঝুলছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরী করে দুপুরে ময়না তদেন্তর জন্য মর্গে প্রেরণ করে।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজিব চন্দ শীল আত্মহত্যা করেছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews