বড়লেখায় মহিষ আটক, চাপ দিয়ে চেয়ারম্যানের ভাইয়ের নাম বলানো হয় বড়লেখায় মহিষ আটক, চাপ দিয়ে চেয়ারম্যানের ভাইয়ের নাম বলানো হয় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা

বড়লেখায় মহিষ আটক, চাপ দিয়ে চেয়ারম্যানের ভাইয়ের নাম বলানো হয়

  • মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

এইবেলা, বড়লেখা :

বড়লেখায় সম্প্রতি বিজিবির অভিযানে ভারতীয় মহিষ আটকের পর অসাধু চক্র বৃদ্ধাকে চাপ দিয়ে ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিনের ভাইয়ের নাম বলানোর অভিযোগ উঠেছে। মঙ্গলবার ওই বৃদ্ধা মহিষ আটকের মুল ঘটনার বর্ণনা দিয়েছেন।

উপজেলার গজভাগ গ্রামের ছাদু মিয়ার বৃদ্ধা মাতা সোমা বেগম (৭০) জানান, মুছেগুলে তাদের পুরাতন বাড়ি রয়েছে। গজভাগের নতুন বাড়ি ও মুছেগুলের পুরাতন বাড়িতে তিনি যাওয়া আসা করেন। ঘটনার দিন গত রোববার বিকেলের দিকে মুছেগুল থেকে খবর পান বেশ কিছু লোক বিজিবি নিয়ে গজভাগের নতুন বাড়ি ঘেরাও করে তার ছেলের পালিত ৪টি মহিষ ভারতীয় চোরাই মহিষ দাবী করে তা আটক করে নিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছেন। এই খবর পেয়ে সন্ধ্যায় তিনি গজভাগে ছুটে আসেন। এসময় তার ছেলে ছাদু মিয়া হাওরে ছিলেন। তিনি মহিষগুলো নিজের ছেলের দাবী করলেও উপস্থিত লোকজন ও বিজিবি সদস্যরা তা না মেনে তার উপর নানা চাপ প্রয়োগ করতে থাকে। তারা মহিষগুলোর মালিক দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিনের ভাইয়ের বলতে আমাকে ভয়ভীতি দেখায়। একপর্যায়ে বাঁচার জন্য ভয়ে তাদের কথা মতো আমি মহিষগুলো ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিনের ভাইয়ের বলেছি। যা সত্য নয়। প্রকৃতপক্ষে মহিষগুলো আমার ছেলের পালিত ছিল। কিন্তু শত্রæতা করে স্থানীয় লোকজন ভারতীয় চোরাই মহিষ বলে বিবিজিকে দিয়ে আটক করে নিয়ে যায়। এতে আমার ছেলের কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান এনাম উদ্দিন জানান, ‘ওই দিন আমার বাবা অসুস্থ্য ছিলেন। এর আগে বাবাকে নিয়ে আমরা সিলেটে ছিলাম। মহিষ আমার ভাইয়ের হওয়ার প্রশ্নই আসে না। আমার কোনো রাজনৈতিক প্রতিপক্ষ অসৎ উদ্দেশ্যে ‘সম্মান হানি’ করতে বৃদ্ধাকে আমার ভাইয়ের নাম বলাতে বাধ্য করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews