জুড়ীতে স্বামীর সাথে ঝগড়া করে স্ত্রীর আত্মহনন জুড়ীতে স্বামীর সাথে ঝগড়া করে স্ত্রীর আত্মহনন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা

জুড়ীতে স্বামীর সাথে ঝগড়া করে স্ত্রীর আত্মহনন

  • শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর সাথে দ্বন্দ্বের পর এক গৃহবধূর আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। উপজেলার পূর্ব গোয়ালবাড়ি হালঘরা গ্রামের সৌদি প্রবাসী আব্দুর রহমান লালই দীর্ঘদিন সৌদি প্রবাসী ছিলেন।

প্রায় ৪ বছর আগে সৌদি আরবে বাংলাদেশী পশ্চিম গোয়ালবাড়ির মৃত আকদ্দছ আলীর মেয়ে আসমা বেগম (৪৫) গৃহকর্মীর কাজে গেলে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আসমা বেগমের দেশে সন্তান থাকলে ও স্বামী থেকে তালাকপ্রাপ্ত ছিলেন তিনি।

বছর খানেক আগে আব্দুর রহমান লালই ও আসমা বেগম উভয়ে দেশে এসে বসবাস করতে থাকেন। বৃহস্পতিবার রাতে স্বামী -স্ত্রীর সাথে পারিবারিক দ্বন্দ্ব হলে সকালে আব্দুর রহমান লালই ১ম স্ত্রীর কাছে সিলেটে চলে যান। যাবার সময় ২য় স্ত্রী আসমা বেগমের (৪৫) কাপড় ঘরের বাহিরে রেখে রুম তালা মেরে যান।

পরে গতকাল শুক্রবার বিকাল ৫ টার দিকে আসমা বেগম তার রুমের দরজা বন্ধ করে ছটফট শুরু করলে বাড়ির অন্যান্য সদস্যরা দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে জুড়ী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 ডা. নিশাত জাহান বলেন, লাশ হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যুবরণ করেছে। প্রাথমিক ভাবে পরিবারের কথা অনুযায়ী ধারনা করা হচ্ছে, সে বিষজাতীয় কিছু পান করেছে তবে মুখে, শরীরে কোন ধরনের চিহ্ন নেই।

গোয়ালবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান হাজী আব্দুল কাইয়ূম বলেন, তাদের কাছে শুনেছি, সে বিষপানে আত্মহত্যা করেছে।

মৃতের পূর্বের বিবাহের মেয়ে তামান্না আক্তার বলেন, আমার আম্মা আজকে আমার বাসায় গিয়ে বলেছেন, আমার সৎ বাবার সাথে তার ঝগড়া চলছে। আমার মায়ের জমানো টাকা তিনি নিয়ে গেছেন। এরপর আমার বাসা থেকে তাড়াহুড়ো করে এসেছেন, এখন দেখি আমার আম্মা মৃত।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, ঘটনার সঠিক কারণ জানতে ময়না তদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার মডেল হাসপাতালে প্রেরণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews