বড়লেখার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলামের কাতার সফর বড়লেখার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলামের কাতার সফর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বড়লেখার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলামের কাতার সফর

  • শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

এইবেলা, বড়লেখা:

বড়লেখা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম সংক্ষিপ্ত সফরে কাতার যাচ্ছেন। গত বৃহস্পতিবার রাতে ইউএস বাংলার একটি ফ্লাইটে কাতারের দোহার উদ্দেশ্যে তিনি সিলেট এমএমজি ওসমানী আর্ন্তজাতিক বিমান বন্দর ত্যাগ করেন। আগামী ১৫ সেপ্টেম্বর জামায়াত নেতা এমাদুল ইসলামের দেশে ফেরার কথা রয়েছে।

জানা গেছে, কাতারে অবস্থানকালে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম কাতারস্থ রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন। এছাড়া তিনি কাতারস্থ বড়লেখার প্রবাসীদের সাথে বড়লেখাবাসীর উন্নয়নে রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড বিষয়ে পৃথকভাবে মতবিনিময় সভা করবেন।

বড়লেখার বিশিষ্ট সমাজসেবক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম তার এই কাতার সফর শেষে সুস্থভাবে দেশে ফেরার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews