মৌলভীবাজারে ঠিকাদার খুনে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার-২ মৌলভীবাজারে ঠিকাদার খুনে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার-২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারে ঠিকাদার খুনে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার-২

  • শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

 নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজার সদর উপজেলায় পাওনা পারিশ্রমিক নিয়ে অসন্তোষ থেকে ঠিকাদার সিরাজুল ইসলাম সিরাজ (২৮)কে খুন করা হয়েছে সন্দেহে দু’জনকে পুলিশ গ্রেপ্তার করেছে । শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মডেল থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী এ কথা জানান ।

গ্রেফতারকৃতরা হলো, রাজনগর উপজেলার শ্যামেরকোনা, (নোয়াগাঁও) গ্রামের আব্দুল্লাহর ছেলে আব্দুল মুমিন (২৩) ও মানিক মিয়ার ছেলে জাহির মিয়া (২১) ।

ওসি জানান, শুক্রবার ১৫ সেপ্টেম্বর বিকাল ৩টার দিকে নাজিরাবাদ ইউনিয়নের ছিকরাইল গ্রামে জয়নাল মিয়ার ছেলে মাহিন আহমদ তাদের বসত বাড়িতে একটি মৃত দেহ পড়ে থাকতে দেখে বাড়ির মালিক সংবাদ দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত দেহ উদ্ধার করে।

গত দেড় মাস পূর্বে নির্মাণ কাজের জন্য শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে নিয়োগ করে। বেশ কয়েকদিন যাবত তারা নিয়োগকৃত শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জন কাজের মজুরী নিয়ে মৃত সিরাজুল ইসলাম (২৮) এর সাথে কথা কাটাকাটি হয়।

এরই সূত্রধরে গত ১৪ সেপ্টেম্বর দিবাগত রাত ১২.১০ ঘটিকা হতে বিকাল অনুমান ৩ ঘটিকার মধ্যবর্তী যেকোন সময় শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩-৪ জন মিলে মৃত সিরাজুল ইসলাম এর মাথায়, ডানগালে, ডান চুখের ভ্রুর উপর, উভয় ঠোঁটের ডান পাশে, থুথুনীর ডান পাশে এবং নাকের অগ্রভাগে কাটা জখম করে হত্যা করে। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় ।

ওসি জানান, পরবর্তীতে মৃত সিরাজুল ইসলাম (২৮) এর ছোট ভাই নুরুল ইসলাম (১৯) এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

মৌলভীবার সদর মডেল থানায় খুন মামলা রুজু করে মামলার তদন্তভার এসআই আবুল কালাম চৌধুরীর উপর অর্পণ করা হয়।

হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জন্য এসআই আবুল কালাম চৌধুরীসহ একটি অভিযানিক টিম গঠন পূর্বক বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়।

পরবর্তীতে পুলিশের কাছে দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত দা, লোহার রড, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী দু’জনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews