বড়লেখায় প্রবাসির উপর সন্ত্রাসী হামলা-আসামিদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন সমাবেশ বড়লেখায় প্রবাসির উপর সন্ত্রাসী হামলা-আসামিদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ

বড়লেখায় প্রবাসির উপর সন্ত্রাসী হামলা-আসামিদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন সমাবেশ

  • রবিবার, ১ অক্টোবর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা পৌরশহরের মহুবন্দ এলাকার ফ্রান্স প্রবাসি কামরুল হোসেনের উপর সন্ত্রাসী হামলার ১৫ দিনেও প্রধান আসামি ব্যতিত অন্যান্য আসামি গ্রেফতার না হওয়ায় এলাকাবাসি ফুঁসে উঠেছে। দ্রুত আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে রোববার দুপুরে ভুক্তভোগী ফ্রান্স প্রবাসি আহত কামরুল হোসেনের এলাকাসহ উপজেলার পুর্বাঞ্চলীয় ১৬ গ্রামের সর্বস্তরের বাসিন্দারা পৌরশহরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর রাতে ফ্রান্স প্রবাসী কামরুল হোসেন পৌরশহরের একটি মাদ্রাসা থেকে তার ভাগ্নে মাহিনকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। শহরের উত্তর চৌমোহনা পয়েন্টে রাস্তায় কতিপয় যুবকের জটলা সৃষ্টিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। কামরুল হোসেনও ভাগ্নেকে নিয়ে সেখানে আটকা পড়েন। এসময় তিনি রাস্তা বন্ধের প্রতিবাদ এবং তাকে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার অনুরোধ করলে নিজাম উদ্দিন রড দিয়ে তার মাথায় আঘাত করে। পরে তার সহযোগি শামীম আহমদ, পাবেল আহমদ, আমিনুল ইসলাম গংরা কামরুল হোসেনের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। এতে তার মাথাসহ ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। এই ঘটনায় আহত প্রবাসীর ভাই আব্দুল কুদ্দুছ সন্ত্রাসী হামলাকারি নিজাম উদ্দিনকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ ও আরো কয়েক জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করলে পুলিশ প্রধান আসামি নিজাম উদ্দিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। কিন্তু ঘটনার ১৫ দিনেও পুলিশ আর কোন আসামিকে গ্রেফতার করেনি। এতে এলাকাবাসির মাঝে ক্ষোভ ও হতাশা বিরাজ করে।

পৌর শহরে এলাকাবাসি আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ১৬ গ্রামের বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান। ফ্রান্স প্রবাসি কামরুল হোসেনের উপর সন্ত্রাসী হামলাকারি সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য দেন পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, এলাকার মুরব্বি আতাউর রহমান, আব্দুন নুর, পৌর কাউন্সিলার রেহান পারভেজ রিপন, সমাজসেবক আব্দুল আহাদ, ইউপি সদস্য ফখরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ফয়জুল হক, পরিবহন শ্রমিক নেতা আব্দুল মতিন, ফরাস উদ্দিন, খালেদ আহমদ, আহত প্রবাসির ভাই মইনুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews