বড়লেখায় রাতের আধারে সাবেক শিবির নেতার বাড়িতে দুর্বৃত্তের হামলা বড়লেখায় রাতের আধারে সাবেক শিবির নেতার বাড়িতে দুর্বৃত্তের হামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বড়লেখায় রাতের আধারে সাবেক শিবির নেতার বাড়িতে দুর্বৃত্তের হামলা

  • শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা ডিগ্রী কলেজ ইসলামী ছাত্রশিবিরের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হকের বাড়িতে অজ্ঞাত দুর্বৃত্তরা হামলা-ভাংচুর চালিয়েছে। গত বুধবার রাতে উপজেলার তালিমপুর ইউনিয়নের কলারতলি পার গ্রামে এই ঘটনাটি ঘটেছে। শিবির নেতা এনামুল হক ইউনিয়ন জামায়াতে ইসলামীর সাবেক দায়িত্বশীল ও সাবেক শিক্ষক মো. সমজিদ আলী মাস্টারের ছেলে। হামলা ও হুমকি-ধমকির ঘটনায় শুক্রবার সন্ধ্যায় শিবির নেতার বড়ভাই মোহাম্মদ মইনুল হক থানায় জিডি (নং-১০০২) করেছেন।

জানা গেছে, উপজেলার তালিমপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর সাবেক দায়িত্বশীল ও সাবেক শিক্ষক মো. সমজিদ আলীর মেজো ছেলে মো. এনামুল হক বড়লেখা ডিগ্রী কলেজ ছাত্রশিবিরের সাবেক সাংগঠনিক সম্পাদক। প্রায় ১৩ বছর ধরে তিনি প্রবাসে রয়েছেন। দেশে থাকাকালিন রাজনীতি ও সামাজিক কর্মকান্ডে জড়িত থাকায় তিনি একটি মহলের হুমকি-ধমকি ও আক্রোশের শিকার হন। প্রতিপক্ষের লোকজন বাড়িতে গিয়েও হামলার চেষ্টা চালিয়েছে। প্রাণনাশের আশংকায় বাবা-মা ও ভাইয়েরা তাকে বিদেশে পাঠিয়ে দেন। এরপরও দুর্বৃত্তের নানা হুমকি-ধমকির কারণে পরিবারের লোকজন বাড়ি তালাবদ্ধ করে বড়লেখা শহরে ভাড়া বাসায় থাকেন। মাঝেমধ্যে একজন কেয়ারটেকার থাকেন। পরিবারের লোকজন কয়েকদিন পর পর বাড়িতে গিয়ে ঘর দোয়ারের রক্ষণাবেক্ষন করে আসেন।

মো. এনামুল হকের বড়ভাই মোহাম্মদ মইনুল হক জানান, রাজনৈতিক ও সামাজিক কারণে আমার ছোটভাই বিভিন্ন সময় প্রতিপক্ষের হুমকি-ধমকির শিকার হয়েছে। বাড়িতে গিয়েও তার উপর হামলার চেষ্টা চালানো হয়। প্রাণনাশের আশংকায় আমরা তাকে বিদেশ পাঠিয়ে দেই। তাকে বিদেশ পাঠানোর পর আমরাও বাড়িতে থাকি না। মাঝেমধ্যে বাড়িতে গিয়ে ফলফসলাদি দেখাশুনা ও ঘরদোয়ার পরিস্কার পরিচ্ছন্ন করি।

বাড়ির কেয়ারটেকার ফারুক আহমদ ও প্রতিবেশি জাকির হোসেনের বরাত দিয়ে মোহাম্মদ মইনুল হক জানান, বুধবার রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে অজ্ঞাতনামা ৫/৬ দুর্বৃত্ত ঘরের টিনের চালে ঢিল মারতে মারতে বাড়িতে প্রবেশ করে। একপর্যায়ে তারা আমার ছোটভাই মো. এনামুল হকের নাম ধরে ডাকাডাকি ও অশ্লীল গালিগালাজ করতে থাকে। কেয়ারটেকার দরজা খোলতেই তারা ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে। এসময় হাল্লা চিৎকারে প্রতিবেশি জাকির হোসেন এগিয়ে আসেন। ফারুক আহমদ ও জাকির হোসেন তাদেরকে এনামুল হক বাড়িতে নেই, কয়েক বছর ধরে সে বাড়িতে আসে না বলতেই ক্ষীপ্ত ও উত্তেজিত হয়ে বলে ‘সে বাড়িতে আসলে তাকে তারা খুন করবে বলে হুমকি দেয়।’ দুর্বৃত্তদের অশ্লীল গালি-গালাজ এবং এনামুল হক দেশে আসলে তাকে হত্যার হুমকিতে আমরা আতংকিত। এব্যাপারে শুক্রবার সন্ধ্যায় আমি থানায় জিডি করেছি।

বড়লেখা থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, ঘটনার বিষয়ে মো. এনামুল হকের ভাই মোহাম্মদ মইনুল হক থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews