মৌলভীবাজারে র‌্যাব-৯ অধিনায়কের শারদীয় দুর্গাপুজা পূজামন্ডপ পরিদর্শণ মৌলভীবাজারে র‌্যাব-৯ অধিনায়কের শারদীয় দুর্গাপুজা পূজামন্ডপ পরিদর্শণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ

মৌলভীবাজারে র‌্যাব-৯ অধিনায়কের শারদীয় দুর্গাপুজা পূজামন্ডপ পরিদর্শণ

  • মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

র‌্যাব-৯ (সিলেট) এর অধিনায়ক উইং কমান্ডার মো. মোমিনুল হক জিডি (পি) সোমবার দুপুরে মৌলভীবাজারের বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শণ করেছেন। এসময় তিনি পূজামন্ডপ কমিটির হাতে শুভেচ্ছা উপহারস্বরূপ ফলের ঝুড়ি তোলে দেন।

‘ধর্ম যার যার উৎসব সবার’ এই লক্ষ্যে সামাজিক সম্প্রীতি রক্ষায় শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে শারদীয় দুর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে মৌলভীবাজারে র‌্যাব-৯ এর বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মো. মোমিনুল হক, জিডি (পি) সোমবার দুপুরে মৌলভীবাজার জেলার শ্রী শ্রী কালী মঙ্গেশশ্বরী কালী মন্দির পূজামন্ডপ এবং কাকিয়াছড়া শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শণ করেন। পূজামন্ডপ পরিদর্শণকালে র‌্যাব-৯ অধিনায়ক বলেন, কোন জঙ্গি সংগঠন, চরমপন্থি বা স্বার্থান্বেষী মহল এবং সন্ত্রাসীরা যেন কোন ধরনের নাশকতা ও অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে জন্য র‌্যাব-৯ এর বিশেষ টহল এবং চেকপোস্ট কার্যক্রমের পাশাপাশি সাদা পোষাকে র‌্যাব সদস্যরা বিভিন্ন পূজামন্ডপ ও র‌্যাব-৯ এর আওতাধীন বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সতর্কতার সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। পাশাপাশি সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গোয়েন্দা নজরদারিও অব্যাহত রয়েছে। এছাড়াও দুর্গাপূজার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সাথে সার্বক্ষনিক যোগাযোগ অব্যাহত রয়েছে। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব-৯ এর পর্যাপ্ত সংখ্যক রিজার্ভ ফোর্স মোতায়েন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews