মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক

  • বুধবার, ১ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।‌ বুধবার (০১ নভেম্বর) বিকালে জেলা পুলিশের মিডিয়া সেল এতথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, সকাল ১০টার দিকে কুলাউড়া শহরের বিছরাকান্দি এলাকা থেকে সড়কপথ অবরোধের চেষ্টা ও পিকেটিংয়ের অভিযোগে বিএনপির ৩ নেতাকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কুলাউড়া উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল হক বকুল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তানজিল হাসান খান ও যুবদল নেতা আব্দুল্লাহ আল মাসুদ।

এছাড়া রাজনগর থেকে মো. লিটন মিয়া ও তাহমিদ আহমদ বিএনপি কর্মী এবং মৌলভীবাজার সদর উপজেলা থেকে শ্রমিকদল সদস্য জহির মিয়া ও জেলা প্রজন্মদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মামুনকে আটক করে পুলিশ।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, সড়ক অবরোধ করে পিকেটিং করছিলো বিএনপির নেতাকর্মীরা। পরে পুলিশের ধাওয়ায় তারা পালিয়ে গেলেও ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews