কুলাউড়ায় সাইফুর-হোসনা স্কলারশীপের ফলাফল ও পুরষ্কার বিতরণ কুলাউড়ায় সাইফুর-হোসনা স্কলারশীপের ফলাফল ও পুরষ্কার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা

কুলাউড়ায় সাইফুর-হোসনা স্কলারশীপের ফলাফল ও পুরষ্কার বিতরণ

  • শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নে সাইফুর-হোসনা স্কলারশীপ ২০২৩ এর ফলাফল ও পুরষ্কার বিতরনী অনুষ্টান  শনিবার (২৫ নভেম্বর) কুলাউড়ার নাজিরেরচক আহমদিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার হলরুমে অনুষ্টিত হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সাইফুর রহমানের সভাপতিত্বে সহ সুপার মাওলানা তাওহিদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাবনিয়া হাসিমপুর আলিম মাদ্রাসার সুপার মুফতী আহসান উদ্দিন, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন, সুলতানপুর আক্তারুন নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, প্রচেষ্টা কিন্টার গার্টেনের প্রধান শিক্ষক শিউলী দেবী, মাওলানা আব্দুল লতিফ, চৌধুরীবাজার মাদ্রাসার সুপার আবুল বাশার প্রমুখ। এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন  মাদ্রাসা সুপার কাজী মাওলানা আব্দুস সামাদ কায়েছ ।

অনুষ্টানে বৃত্তিপ্রাপ্ত ১০৩ জন ৫ম শ্রেণি ও ইবতেদায়ী শিক্ষার্থীদের মধ্যে ক্রেষ্ট এবং সনদপত্র বিতরণ করা হয়।

১ম স্থান লাভ করে কুলাউড়ার রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ওয়াসেফ পান ক্রেস্ট সার্টিফেকেট ও নগদ ১৫ হাজার টাকা, ২য় স্থান লাভ করে কুলাউড়া আনন্দ বিদ্যাপীটের শিক্ষার্থী মো. রাবিবুল হক পান ক্রেস্ট সার্টিফেকেট ও নগদ ১২ হাজার টাকা ও ৩য় স্থান লাভ করে কুলাউড়া রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সাঈফ আল ইসলাম পান ক্রেস্ট সার্টিফেকেট ও নগদ ১০ হাজার টাকা।

এছাড়া সর্বোচ্চ বৃত্তি লাভ করে কুলাউড়ার রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৬ শিক্ষার্থী এবং আনন্দ বিদ্যাপীটের ১৫ জন শিক্ষার্থী।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর উক্ত বৃত্তিপরীক্ষা অনুষ্টিত হয়। ৫ম ও ইবতেদায়ী পর্যায়ে মোট ৮শ ২৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews