বড়লেখায় ৩২০০ কৃষককে বিনামূল্যে বোরো বীজ ও সার বিতরণ বড়লেখায় ৩২০০ কৃষককে বিনামূল্যে বোরো বীজ ও সার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বড়লেখায় ৩২০০ কৃষককে বিনামূল্যে বোরো বীজ ও সার বিতরণ

  • রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় ৩২০০ কৃষককে রোববার দুপুরে বিনামূল্যে বোরো ধানের বীজ ও রাসায়ানিক সার বিতরণ করা হয়েছে। ২০২৩-২৪ অর্থবছরে রবি মৌসুম প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উৎপাদন বৃদ্ধির লক্ষে এসব ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে উচ্চ ফলনশীল জাতের এই বোরো ধানের বীজ ও সার বিতরণ করা হয়। এতে সরকারের ব্যয় হয়েছে প্রায় ২৩ লাখ টাকা।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হাফেজ বিন রাশেদুজ্জামানের সঞ্চালনায় এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ, দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, সাংবাদিক আব্দুর রব প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews