চুনারুঘাটে পিকআপের ধাক্কায় ৩ যাত্রী নিহত চুনারুঘাটে পিকআপের ধাক্কায় ৩ যাত্রী নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা

চুনারুঘাটে পিকআপের ধাক্কায় ৩ যাত্রী নিহত

  • বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

 হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় টমটমের সঙ্গে পিকআপের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আহতদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কের চাঁনভাঙ্গা নামকস্থানে এদুর্ঘনাটি ঘটেছে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায় নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে শায়েস্তাগঞ্জ থেকে চুনারুঘাটগামী পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন।

চুনারুঘাট থানার ওসি হিল্লুল রায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews