মৌলভীবাজার-১ আসন-নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়-পরিবেশমন্ত্রী মৌলভীবাজার-১ আসন-নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়-পরিবেশমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সাব্বির, জাহাঙ্গির ও ডালিয়া শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে বিজয়ী ভানু লাল, রাজু দেব ও হাজেরা খাতুন উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ

মৌলভীবাজার-১ আসন-নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়-পরিবেশমন্ত্রী

  • শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী পরিবশে, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, মানুষ যতবারই নৌকাকে বিজয়ী করেছেন ততবারই দেশের আমুল উন্নয়ন হয়েছে। তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারে থেকে তার নির্বাচনী এলাকা বড়লেখা ও জুড়ী উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করেছেন। ৮০ শতাংশ গ্রামীণ রাস্তা পাকাকরণ করেছেন। কুলাউড়া-শাহবাজপুর রেললাইন পুনঃস্থাপন কাজের ৩০ শতাংশ বাস্তবায়ন করেছেন যা চলমান রয়েছে। ৮০ ভাগ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণ কাজ সম্পন্ন করেছেন। অবশিষ্ট উন্নয়ন কাজ সম্পন্ন করতে আবারও তাকে বিজয়ী করে জাতীয় সংসদে পাঠানোর আহŸান জানান।

শুক্রবার রাতে ও শনিবার দিনব্যাপি তিনি তার নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা, দলীয় বর্ধিত সভা ও গণসংযোগ চলাকালে সাধারণ ভোটার, দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, কৃষকলীগ সভাপতি আব্দুল লতিফ, উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক কামাল আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews