আত্রাইয়ে শীতার্তদের মাঝে এমপি সুমনের কম্বল বিতরণ আত্রাইয়ে শীতার্তদের মাঝে এমপি সুমনের কম্বল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

আত্রাইয়ে শীতার্তদের মাঝে এমপি সুমনের কম্বল বিতরণ

  • সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ রেল স্টেশনে অসহায় ছিন্নমুল শীতার্ত মানুষের মাঝে শীত নিবারনে কম্বল বিতরণ করেছেন নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য জেলা আ’লীগ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাড. ওমর ফারুক সুমন।

রোববার দিবাগত রাত্রি ৯ টার দিকে এ কম্বল বিতরণ করা হয়। এরপর রাত্রি ১০ টায় রাণীনগর রেলস্টেশনেও কম্বল বিতরণ করা হয়। এসময় সাজেদুল ইসলাম সেন্টু, শহিদুল ইসলাম বাবু, মিজানুর রহমান বাবু, আরিফুল ইসলাম, হাইদার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

কম্বল পেয়ে জরিনা বিবি তার অনুভুতি জানান, ঠান্ডা বাতাশের মধ্যে স্টেশনে শুয়ে থেকে কাঁপছিলাম এমন সময় আমার গায়ে কম্বল জড়িয়ে দিয়ে বললেন একটু আরাম লাগছে বুড়িমা? আমি দোয়া করি, এভাবেই সারাজীবন সুস্থ থেকে মানুষের সেবা করে যাক আমাদের এমপি সুমন বাবা।

সংসদ সদস্য অ্যাড. ওমর ফারুক সুমন বলেন, ১০ জানুয়ারি শপথ গ্রহণ করার পর সেখানের আনুষ্ঠানিকতা শেষ করে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাই। এর পর ঢাকার অন্যান্য আনুষ্ঠানিকতা শেষ করে ওঠার আগেই আবহাওয়া দপ্তরের মাধ্যমে নওগাঁ জেলায় বয়েচলা শৈত্য প্রবাহের খবর জানতে পেরে সন্ধায় ঢাকা থেকে রওনা দিই। আহসানগঞ্জ এবং রাণীনগর রেল স্টেশনে অসহায় ছিন্নমুল শীতার্তমানুষের কষ্ট লাঘবে কম্বল বিতরণ করি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews