কুশিয়ারা নদিতে ধরা পরেছে ৩০ কেজি ওজনের বাঘাইড় মাছ কুশিয়ারা নদিতে ধরা পরেছে ৩০ কেজি ওজনের বাঘাইড় মাছ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

কুশিয়ারা নদিতে ধরা পরেছে ৩০ কেজি ওজনের বাঘাইড় মাছ

  • রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে কুশিয়ারা নদি এক জেলের জালে জালে ৩০ কেজি ওজনের একটি বিশাল বাঘাইড় মাছ ধরা পরেছে। শুক্রবার রাতে উপজেলার ব্যবসায়ীক প্রাণ কেন্দ্র গোলাবাজারে বিক্রির জন্য মাছটি তুলেছিলেন এক মৎস্য ব্যবসায়ী। মাছের দাম হাকা হয়েছে ৫৫ হাজার টাকা। অনেক দামাদামির এক পর্যায়ে বাঘাইড়টি ২২ হাজার টাকায় বিক্রি করা হয়।

গত শুক্রবার রাতে সরজমিন গোয়ালাবাজারে গিয়ে দেখা যায় এই বিশাল আকৃতির বাঘাইড় মাছটি দেখার জন্য মৎস্য ব্যবসায়ী আনু মিয়ার দোকানে ভীড় জমে গেছে। মাছটি একনজর দেখার জন্য বিভিন্ন এলাকা থেকে মানুষ আনু মিয়ার দোকানে এসে ভীড় জমিয়েছেন।

মৎস্য ব্যবসায়ী আনু মিয়া বলেন, গত শুক্রবার উপজেলার শেরপুর কুশিয়ারা নদীতে এক জেলের জালে ৩০ কেজি ওজনের এই বাঘাইড় মাছটি ধরা পরে। সেই জেলের নিকট থেকে বাঘাইড়টি ক্রয় করে স্থানীয় গোয়ালাবাজারে বিক্রির জন্য তুলেছেন তিনি।

বাঘাইড়টি ২০ হাজার টাকা দাম হলেও শেষ পর্যন্ত রাতেই এক প্রবাসীর নিকট বাঘাইড় মাছটি ২২ হাজার টাকায় বিক্রি করেন বলে আনু মিয়া জানিয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews