কুলাউড়ায় দোকান কর্মচারীর উপর প্রাণঘাতী হামলা লক্ষাধিক টাকা লুট কুলাউড়ায় দোকান কর্মচারীর উপর প্রাণঘাতী হামলা লক্ষাধিক টাকা লুট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

কুলাউড়ায় দোকান কর্মচারীর উপর প্রাণঘাতী হামলা লক্ষাধিক টাকা লুট

  • রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: 

মৌলভীবাজারের কুলাউড়ায় এক দোকান কর্মচারীর উপর প্রাণঘাতী হামলা চালিয়ে লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। রোববার (২৮ জানুয়ারি) দুপুরে পৌর শহরের আর এম সিটি মার্কেটে এ ঘটনা ঘটে। এঘটানায় দোকান মালিক বাদি হয়ে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের তৌহিদুল রাব্বি’র একটি কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে আর এম সিটি মার্কেটে। সেখানে কর্মচারী হিসাবে আছেন একই ইউনিয়নের বেগমানপুর গ্রামের রাহুল দাস (১৮)। রোববার দুপুর ১টার দিকে রাহুল দাস দোকান থেকে ১ লক্ষ ২৪ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার জন্য বের হন। এসময় উত্তর বাজার এলাকার মো: ওমর (২৭) এবং কুলাউড়া গ্রামের বাসিন্দা অনিক মল্লিক (২৫) ও অনুপম মল্লিক (২৬) জরুরি কথা বলার জন্য দোকান কর্মচারী রাহুল দাসকে আর এম সিটি মার্কেটের পেছনে নিয়ে যান।

সেখানে গিয়ে কোনকিছু বুঝে উঠার আগেই ওমর, অনিক ও অনুপম রাহুলকে ধারালো ছুরি দিয়ে কোপাতে এবং কিলঘুষি মারতে শুরু করেন। রাহুলের চিৎকার শুনে অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে আসলে রাহুলের পকেটে থাকা ১ লক্ষ ২৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। তাৎক্ষনিক ব্যবসায়ীরা রক্তাক্ত রাহুলকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

জয়চন্ডী ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য (বেগমানপুর এলাকার বাসিন্দা) বিমল দাস জানান, দোকান কর্মচারীর উপর হামলাকারীরা সংঘবদ্ধ হয়ে প্রায় রাতে বেগমানপুর রেলগেইট এলাকায় গিয়ে মাদক সেবন করে মাতলামী করে। গত ২৬ জানুয়ারী রাত ১টার দিকে মাদকসেবীরা চিল্লাচিৎকার দিয়ে মাতলামী শুরু করলে এলাকার লোকজন তাদের ধাওয়া করেন। সেই রাতের রেশ নিয়েই আজকে এই এলাকার একটি নিরিহ ছেলেকে কুপিয়ে আহত করা হলো। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে আতংক এবং তমতমে অবস্থা বিরাজ করছে।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আলী মাহমুদ জানান, ঘটনাটি তিনি জেনেছেন, তদন্ত স্বাপেক্ষে মামলা গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ছবিক্যাপশন- কুলাউড়ায় বখাটেদের হামলায় গুরুতর আহত দোকান কর্মচারী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews