বড়লেখায় সংসদ সদস্য ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ বড়লেখায় সংসদ সদস্য ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বড়লেখায় সংসদ সদস্য ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ

  • রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি :

সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বিএনপি-জোট সরকারকে ইঙ্গিত করে বলেছেন, অতীতের সরকার সবধরণের সরকারি অনুদান চুপিসারে দলিয় নেতাকর্মীদের মধ্যে ভাগবাটোয়া করে দিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যেভাবে অনুষ্ঠান করে প্রকৃত উপকারভোগিদের হাতে বিভিন্ন সরকারি অনুদানের অর্থ কিংবা দ্রব্যসামগ্রি তোলে দিচ্ছে অতীতের সরকারে এমনি নজির ছিল না। ফলে হতদরিদ্র, প্রতিবন্ধী, বিধবা, অসহায় ও পিছিয়ে পড়া মানুষগুলো কোন সরকারি সহায়তা পায়নি।

সাবেক বনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি সোমবার বিকেলে বড়লেখা উপজেলা প্রশাসন আয়োজিত দুস্থ জনসাধারণের মধ্যে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০৮ জন দুস্থকে ৪ লাখ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

ইউএনও নাজরাতুন নাঈমের সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খানের সঞ্চালনায় জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা শিক্ষা অফিসার মোতাহার হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ, দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, দক্ষিণ শাহবাজপুর ইউপি চেয়ারম্যান নাহিদ আহমদ বাবলু, দক্ষিণভাগ উত্তর ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, দাসের বাজার ইউপি চেয়ারম্যান স্বপন চক্রবর্তী, বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews