বড়লেখায় ইউপি সদস্যের বিরুদ্ধে মৃত্যুসনদে চেয়ারম্যানের জাল স্বাক্ষর প্রদানের অভিযোগ বড়লেখায় ইউপি সদস্যের বিরুদ্ধে মৃত্যুসনদে চেয়ারম্যানের জাল স্বাক্ষর প্রদানের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বড়লেখায় ইউপি সদস্যের বিরুদ্ধে মৃত্যুসনদে চেয়ারম্যানের জাল স্বাক্ষর প্রদানের অভিযোগ

  • শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য তাজুল ইসলাম আয়জুলের বিরুদ্ধে চারটি মৃত্যু সনদে চেয়ারম্যানের জাল স্বাক্ষর প্রদানের অভিযোগ ওঠেছে। এব্যাপারে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান গত বৃহস্পতিবার ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান জানান, ইউপি সদস্য তাজুল ইসলাম আয়জুল ইতিপূর্বে ২/৩ বার তার স্বাক্ষর জালিয়াতি করেছেন। মৌখিকভাবে সতর্ক করেও তিনি ব্যর্থ হয়েছেন। গত ১৮ জানুয়ারি ইউপি সদস্য তাজুল ইসলাম আয়জুল ভাতাভোগি প্রতিস্থাপনের ৪টি মৃত্যুসনদে তার (ইউপি চেয়ারম্যান) স্বাক্ষর জালিয়াতি করে উপজেলা সমাজসেবা কার্যালয়ে জমা দেন। সমাজসেবা অফিস মৃত্যুসনদগুলো ইউনিয়ন অফিসে ফেরত পাঠালে স্বাক্ষর জালিয়াতির বিষয়টি তার নিকট ধরা পড়ে।

ইউপি সদস্য তাজুল ইসলাম আয়জুল ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জালিয়াতির অভিযোগ অস্বীকার করে বলেন, মৃত্যুসনদের একপাশে তার ও অন্যপাশে চেয়ারম্যানের স্বাক্ষর দিতে হয়। সমাজসেবা অফিস থেকে জরুরি ভিত্তিতে ভাতাভোগি প্রতিস্থাপনের কাগজপত্র পাঠাতে বলায় তিনি চেয়ারম্যানের কলামেও নিজের স্বাক্ষর প্রদান করে জমা দিয়েছেন।

ইউএনও নাজরুতুন নাঈম জানান, ইউপি চেয়ারম্যানের এসংক্রান্ত লিখিত অভিযোগ এখনও তার হাতে আসেনি। তবে ইউপি চেয়ারম্যান মৌখিকভাবে বিষয়টি তাকে অবগত করেছেন। অফিস খোলার পর তা দেখে এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews