শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ঈর্ষনীয় সাফল্য শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ঈর্ষনীয় সাফল্য – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ঈর্ষনীয় সাফল্য

  • রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

শ্রীমঙ্গল প্রতিনিধি ::: বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত সারা দেশব্যাপী অনুষ্ঠিত নার্সারি থেকে পঞ্চম শ্রেণির বৃত্তি পরীক্ষা ২০২৩-এ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল থেকে ১৯জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৪টি ট্যালেন্টপুল বৃত্তি, ১১টি সাধারণ বৃত্তিসহ শতভাগ কৃতিত্ব অর্জন করেছে শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়াডের কালিঘাট রোডে অবস্থিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল।

ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো নার্সারি শ্রেণির শিক্ষার্থী শেখ হাবিব মুহাম্মদ, প্রথম শ্রেণির শিক্ষার্থী সিদরাতুল মুনতাহা, দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী আলিফা চৌধুরী, এবং চতুর্থ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল ফেরদাউস। সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো প্রথম শ্রেণির মাহবুবা আক্তার সাদিয়া, মাহিয়া জান্নাত রিমি, দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী  মো: সাদী আহমদ, পারমিতা দেবনাথ, নুসরাত জাহান নাদিয়া, মুক্তাসিন ফুয়াদ জান্নাত, তৃতীয় শ্রেণির শিক্ষার্থী তামিম মিয়া, রবিউল হোসেন, চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মারজান আহমদ রামিম এবং পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মাহমুদুল হাসান। বৃত্তি পরীক্ষায় কৃত্বিপূর্ণ ফলাফলের ব্যাপারে জানতে চাইলে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক বলেন, বৃত্তি পরীক্ষায় চমৎকার এ সাফল্য নিঃসন্দেহে গৌরবের। আমাদের বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকদের কঠোর পরিশ্রমের কারণে এবারও কৃতিত্বপূর্ণ সাফল্য এসেছে।
তিনি আরও বলেন, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ২০১৭ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিগত সকল বোর্ড পরীক্ষাসহ সরকারি এবং বেসরকারি সকল বৃত্তি পরীক্ষায় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে ট্যালেন্টপুল বৃত্তি, সাধারণ বৃত্তিসহ শতভাগ সাফল্যের রেকর্ড রয়েছে এবং এমন ফলাফল ভবিষ্যতেও অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ। প্রতিষ্ঠানে এমন সাফল্যে শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে আগামীতে এমন ঈর্ষনীয় সফলতা অব্যাহত রাখার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক।
শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইসমাইল মাহমুদ বলেন, বিদ্যালয় সংশ্লিষ্ট সবার অক্লান্ত প্রচেষ্টায় আমাদের এ সফলতা। আমরা সবসময় শিক্ষার সুন্দর পরিবেশ ও মানসম্মত শিক্ষার মধ্যদিয়ে দক্ষ, যোগ্য ও উন্নত জাতি গঠনে বদ্ধপরিকর। প্রসঙ্গত, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় সেরা সাফল্য অর্জন করে উপজেলা পর্যায়ে সুনাম আর্জন করে চলেছে।
বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষার ফলাফল গতকাল বিকেলে রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারে জেলা প্রতিনিধি সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা করা হয়।
সংগঠনের চেয়ারম্যান মনোয়ারা ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা সাবেক সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ। অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য ইয়াসমিন রব্বানী, রেহানা আখতার, আলম হোসেন, এসোসিয়েশনের কো-চেয়ারম্যান মোঃ আব্দুল বাকী, মহাসচিব মোঃ মিজানুর রহমান সরকার, পরীক্ষা নিয়ন্ত্রক ও যুগ্ম মহাসচিব মোঃ ফারুক হোসেনসহ কেন্দ্রীয় ও ৬৪ জেলা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ  জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২০২৩ সালের ৩ ও ৪ নভেম্বর সারাদেশে একযোগে ১১২টি কেন্দ্রে দুই দিনব্যাপী বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পরীক্ষায় মোট ৬৫০০০ জন ছাত্র ছাত্রী অংশগ্রহণ করে ১০০০৩ জন বৃত্তিপ্রাপ্ত হয়। সম্মিলিত মেধাতালিকায় ১৮৯ জন, ট্যালেন্টপুলে ১৯৮২ জন, সাধারণ গ্রেডে ২৩৬৮ জন, বিশেষ গ্রেডে ৫৬৫৩ জন বৃত্তিপ্রাপ্ত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews