ফকিরবাজার মাদ্রাসায় প্রবাসী অর্থায়নে নির্মিত হচ্ছে ৪ শ্রেণিকক্ষ বিশিষ্ট ভবন ফকিরবাজার মাদ্রাসায় প্রবাসী অর্থায়নে নির্মিত হচ্ছে ৪ শ্রেণিকক্ষ বিশিষ্ট ভবন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ

ফকিরবাজার মাদ্রাসায় প্রবাসী অর্থায়নে নির্মিত হচ্ছে ৪ শ্রেণিকক্ষ বিশিষ্ট ভবন

  • বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার ফকিরবাজার দাখিল মাদ্রাসার জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ শ্রেণিকক্ষ ভবন ভেঙ্গে মঙ্গলবার দুপুরে ৪ রুম বিশিষ্ট একটি নতুন শ্রেণিকক্ষ ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আমেরিকা প্রবাসী তাহির আলী ও দুবাই প্রবাসী শামীম উদ্দিন এবং স্থানীয় দানশীল ব্যক্তিদের অর্থায়নে কক্ষগুলো নির্মিত হচ্ছে।

দীর্ঘদিন ধরে মারাত্মক ঝুঁকি নিয়ে এগুলোতে চলছিল শ্রেণি কার্যক্রম। শ্রেণিকক্ষ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে মাদ্রাসা ক্যাম্পাসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সুপার মাওলানা ইব্রাহিম আলীর সভাপতিত্বে ও সহ-সুপার মাওলনা আব্দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি শামীম আহমদ, সমাজসেবক ও শিক্ষানুরাগী আবুল হোসেন, আব্দুস শুকুর, আব্দুস সুবহান। অন্যদের মধ্যে জালাল উদ্দিন জিলাই, বায়ান উদ্দিন, ছাদ উদ্দিন, আব্দুল হাফিজ, মাদ্রাসা শিক্ষক নুরুল ইসলাম, মজির উদ্দিন, আব্দুল মুমিত প্রমুখ বক্তব্য দেন।

মাদ্রাসা সুপার মাওলানা ইব্রাহিম আলী জানান, প্রবাসী ও স্থানীয় দানশীল ব্যক্তিদের সহযোগিতায় চার কক্ষ বিশিষ্টি ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলেও ভবনটি সম্পন্ন করার মতো অর্থ এখনও সংগ্রহ হয়নি। ভবনটি সম্পন্ন করার জন্য তিনি প্রবাসী ও স্থানীয় সচ্ছল ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews