বড়লেখায় মাতৃভাষা দিবসে ওয়ালটনের পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা বড়লেখায় মাতৃভাষা দিবসে ওয়ালটনের পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বড়লেখায় মাতৃভাষা দিবসে ওয়ালটনের পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা

  • বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি :

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে বুধবার ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার আয়োজনে বড়লেখা উপজেলার দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ে অমর একুশে পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান ভুইয়ার পরিচালনায় পণ্যপ্রদর্শনীর অংশ হিসেবে দেশি শিল্প প্রতিষ্ঠান ওয়াল্টন উৎপাদিত ল্যাপটপ, মোবাইল ফোন, ট্যাব ও ই-বাইকসহ নিত্যপ্রয়োজনীয় নানা ডিজিটাল পণ্যসামগ্রী প্রদর্শন করা হয়। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সংশ্লিষ্ট রচনা লিখন, কবিতা আবৃত্তি, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাসের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক রঞ্জিত কুমার দাসের সঞ্চালনায় পুরস্কার বিতরণের সভায় প্রধান অতিথি ছিলেন দাসেরবাজার ইউপি চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান ভুইয়া,  সাংবাদিক মস্তফা উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান ভুইয়া বলেন, স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ভূমিকা রাখছে কম্পিউটার সংশ্লিষ্ট আধুনিক ও ডিজিটাল প্রযুক্তি সমূহ। তাই শিক্ষার্থীদের এসকল ডিজিটাল পণ্য সামগ্রীর সাথে পরিচিত ও এর ব্যবহার বিষয়ে ধারনা প্রদান এবং ওয়ালটনের ডিজিটাল পণ্যসামগ্রী সাশ্রয়ী মূল্যে ও বিশেষ সুবিধায় গ্রাহকের কাছে পৌছে দিতেই আমাদের এই আয়োজন। পাশাপাশি শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য রয়েছে ১২ মাসের কিস্তিতে নগদ মূল্যের ডিজিটাল পণ্যক্রয়ের বিশেষ সুবিধা। গুনগত মানের দিক থেকে ওয়াল্টন পণ্য দেশে বিদেশে সুনাম অর্জন করেছে। বর্তমানে বিশ্বের ৪৩টি দেশে ওয়ালটনের বিভিন্ন পণ্য রপ্তানি হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews