কুলাউড়ার ভুকশিমইলে শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান কুলাউড়ার ভুকশিমইলে শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

কুলাউড়ার ভুকশিমইলে শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান

  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় হাকালুকি যুব সাহিত্য পরিষদের উদ্যোগে শুক্রবার সকালে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে হাকালুকি পঞ্চম মেধাবৃত্তি পরীক্ষায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ, ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি সাংবাদিক হোসাইন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুমেল আহমদ এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, কুলাউাড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: জাকির হোসেন, সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্ঠা এম এস আলী, ভুকশিমইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফখর উদ্দিন ও সংগঠনের সাবেক সহ-সভাপতি ও উপদেষ্ঠা নজরুল ইসলাম প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ৫ম মেধাবৃত্তি পরীক্ষার আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সহ-সাধারণ সম্পাদক এফরুল ইসলাম রুহিন ও অর্থ সম্পাদক সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সংগঠনের সদস্যবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, শিক্ষার্থীদের মেধা বিকাশের জন্য মেধাবৃত্তির বিকল্প নেই। মেধাবৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণের মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। আগামী প্রজন্মকে যোগ্য, মেধাবী ও সত্য নাগরিক হিসেবে গড়ে তোলতে হলে তাদের উৎসাহ দিতে হবে। ভালো সহপাঠির সাথে মেশার সুযোগ করে দেয়া জরুরি।

হাকালুকি যুব সাহিত্য পরিষদ দীর্ঘদিন যাবত এ কাজ করে যাচ্ছে। সংগঠনটি মানবিক কাজও করছে। আগামী দিনে এ কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবে। অতিথিরা বিজয়ী শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ, ক্রেস্ট ও সনদপত্র তোলে দেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews