প্রবাসীদের অবদান দেশের মানুষ সবসময় মনে রাখবে –সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী প্রবাসীদের অবদান দেশের মানুষ সবসময় মনে রাখবে –সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

প্রবাসীদের অবদান দেশের মানুষ সবসময় মনে রাখবে –সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রবাসীরা বিভিন্ন দুর্যোগে দুর্বিপাকে বন্যা খরাসহ যেকোনো সংকটময় কালে দেশের মানুষের পাশে এসে দাঁড়ান। তাদের এই অবদান দেশের মানুষ সব সময় মনে রাখবে। এলাকার প্রতি এলাকার মানুষ ও আত্মীয়স্বজন গরীব দুখিদের প্রতি ভালোবাসা আর আকুতি থেকে তারা সর্বদা সাহার্যের হাত প্রসারিত করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদে মনোনয় দেয়ার পর সিলেটের সম্মানীত ভোট, এ অঞ্চলের মানুষ ও বিশেষ করে প্রবাসীরা আমার পক্ষে কাজ করে আমাকে জয়ী কারায় সকলের প্রতি কৃতঞ্জতা জ্ঞাপন করছি। এই এলাকার উন্নয়নে স্থানীয় সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে আগামী ৫ বছরে ওসমানীনগর-বিশ্বনাথ সহ সিলেটে ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন হবে। আমি এই এলাকার সন্তান হিসেবে প্রতিমন্ত্রী শফিকুর রহমানের সাথে সর্বাত্ব সহযোগীতা করে যাবো।

তিনি গত বুধবার দুপুরে সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর ইউপির খাশিপাড়া গ্রামের মরহুম শাহ সোনাওর আলীর বাড়িতে তার ছেলে যুক্তরাজ্য প্রবাসী শাহ মতছির আলীর অর্থায়ণে এবং আল মোস্তফা ট্রাস্টের সহযোগীতায় বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শাহ আব্দুর করিমের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, সিলেট সিটি কর্পোরেনের একাধিকবারের নির্বাচিত কমিশনার ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি জগদিশ চন্দ্র দাস, যুক্তরাজ্য আওয়ামীলীগের জনসংযোগ সম্পাদক ও এনআরবি ব্যাংকের পরিচালক রবিন পাল, চক্ষু শিবির আয়োজনকারী যুক্তরাজ্য প্রবাসী শাহ মতছির আলী, ওসমানীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান আনা মিয়া ও সমাজবেক আব্দুস সালাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন যুক্তরাজ্য প্রবাসী আজমল আলী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হান্নান, সাজ্জাদ মিয়া, মফিজুর রহমান খান, ওসমানীনগর থানার ওসি(তদন্ত) নিপেন্দ্র নাথ ঘোষ, ওসমানীণগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুস শহিদ, সাইস্তা মিয়া।

যুক্তরাজ্য প্রবাসী শাহ মতছির আলীর মরহুম পিতা ও মাতার আত্মার মাগফেরাতের জন্য আয়োজিত চক্ষু শিবিরে গরীব অসহায় ৫ শতাধিক রোগীদের মধ্যে ব্যবস্থাপত্র, ঔষধ ও চশমা প্রদান করা হয়। ৪৫জন ছানী রোগীকে চিহ্নিত করে চোকের ছানি অপারেশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews