বড়লেখায় সড়ক দুর্ঘটনায় হতাহত পরিবারে নিসচা’র খাদ্য সামগ্রী বিতরণ বড়লেখায় সড়ক দুর্ঘটনায় হতাহত পরিবারে নিসচা’র খাদ্য সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় হতাহত পরিবারে নিসচা’র খাদ্য সামগ্রী বিতরণ

  • বুধবার, ১৩ মার্চ, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) উপজেলা শাখার উদ্যোগে বিভিন্ন সময়ে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত ১৫ পরিবারকে বুধবার পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বৃটেন প্রবাসী সমাজসেবক ও নিসচা’ বড়লেখা শাখার কার্যনির্বাহী সদস্য ফাহমিদা আক্তার ইমার অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে নিসচা’ উপজেলার আরো ৩৫ অসচ্ছল পরিবারকে পবিত্র রমজান উপলক্ষে মানবিক সহায়তা স্বরূপ খাদ্যসামগ্রী বিতরণ করবে।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি ছোলা, ৩ কেজি মশুর ডাল, ২ লিটার সোয়াবিন, ৩ কেজি পেয়াজ, ৫ কেজি আলু, ২ কেজি লবণ, ১ কেজি খেজুর, ১ কেজি মুড়ি ও ৫০০ গ্রাম জুস প্যাকেটসহ ২১ কেজি করে প্রথমধাপে ১৫ টি পরিবারকে উপহার সামগ্রী ও পরিবহন যাতায়াত ব্যয়ের জন্য নগদ ১শত টাকা করে প্রদান করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের পৃষ্টপোষক মাওলানা মাসুম আহমেদ।

নিসচা’ বড়লেখা উপজেলা শাখার সহসভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রিড়া ভাষ্যকার আহমেদ নোমানের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগান্তরের উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক ও নিসচা’ উপদেষ্ঠা আব্দুর রব, নারীশিক্ষা একাডেমি ডিগ্রী (অনার্স) কলেজের সহকারি অধ্যাপক মোশাররফ হোসেন সবুজ, থানার এসআই মাসুদ পারভেজ, এসআই মাহমুদুর রহমান, নিসচা’ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমিদ ইশাদ রিপন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি গোলাম কিবরিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আমান হাসান, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য জমির উদ্দিন, জাকারিয়া আহমেদ, শাহরিয়ার শাকিল, আব্দুল হামিদ, সাদিকুর রহমান, শাহাব উদ্দিন, ছায়দুল আহমদ ও শাহীন আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews