রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা

  • রবিবার, ১৭ মার্চ, ২০২৪

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগরে ‘সাংবাদিক সাগর’ পরিচয় দিয়ে চিনি বোঝাই গাড়ি আটকিয়ে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় থানায় মামলা (নং ১১, তাং ১৬-০৩-২৪খ্রিঃ) হয়েছে। চাঁদা না পেয়ে গাড়ি চালক ও তার সাথে থাকা সহযোগিকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়েছে বলে মামলার এজহারে উল্লেখ করা হয়েছে।

সম্প্রতি একটি চক্র রাজনগর উপজেলার মুন্সিবাজার থেকে কদমহাটা পর্যন্ত সড়কে সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতা পরিচয় দিয়ে চিনি বোঝাই গাড়ি আটকিয়ে চাঁদাবাজি করছে এমন কথা লোক মুখে শোনা যাচ্ছিল।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, জকিগঞ্জ থেকে রাজশাহী যাওয়ার উদ্দেশ্যে চিনি বোঝাই একটি ট্রাক (রাজশাহী মেট্রো ট ০২-০০৬৮) যাওয়ার সময় রাজনগর উপজেলার মৌলভীবাজার-সিলেট মহাসড়কের কলেজ পয়েন্ট এলাকায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ৫-৬টি মোটরসাইকেল ও দুটি প্রাইভেট কারে কয়েকজন গিয়ে ট্রাকটির গতিরোধ করে। তাদের মধ্যে একজন নিজেকে ‘সাংবাদিক সাগর’ পরিচয় দিয়ে আইডি কার্ড দেখায়। এক পর্যায়ে ট্রাক চালকের কাছে ১৫০ বস্তা চিনি দাবি করে। না হলে এ সড়ক দিয়ে চিনি বহন করতে হলে সাগরসহ অন্যদের ১০ লাখ টাকা চাঁদা দিতে হবে বলে হুমকিধামকি দেয়। ট্রাক চালক টাকা বা চিনি দিতে রাজি না হওয়ায় তাদেরকে মারধর করে নগদ ১৫ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে নেয় চাঁদাবাজরা। পরে ট্রাকের চালক ও সহযোগি চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসায় তারা পালিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ঘটনায় শনিবার (১৬ মার্চ) সিলেটের জকিগঞ্জ উপজেলার খিলগ্রামের বাসিন্দা সিদ্দিকুর রহমান বাদী হয়ে ‘সাংবাদিক’ পরিচয় দেওয়া সাগর, রুবেল, আলআমিন ও বাদশার নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮-১০জনকে আসামী করে রাজনগর থানায় মামলা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক বলেন, রাজনগর থানায় চাঁদাবাজির অভিযোগে একটি মামলা হয়েছে। বাদী তার অভিযোগে জানিয়েছেন ‘সাংবাদিক সাগর’ পরিচয়ধারী একজনসহ কয়েকজন মিলে চাঁদা দাবি করেছে। তদন্ত সাপেক্ষে আসামীদের শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews