ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস

  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহুয়া শারমিন ফাতেমাকে বদলি করা হয়েছে। তাঁকে রাজবাড়ী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দিয়ে ওসমানীনগর থেকে বদলী করা হয়েছে। ওসমানীনগরে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে অনুপমা দাসকে পদায়ন করা হয়েছে।

সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি এক প্রজ্ঞাপনের মধ্যমে অনুপমা দাসকে ওসমানীনগরের নতুন ইউএনও হিসেবে পদায়ন করেন।

নবাগত ইউএনও অনুপমা দাস এর আগে সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার (উপজেলা নির্বাহী অফিসার) হিসেবে কর্মরত ছিলেন। তিনি সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ৩ ডিসেম্বর সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি স্বাক্ষরিত এক আদেশে ওসমানীনগর ও বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তাদ্বয়কে বদলি ও পদায়ন করা হয়।

ওসমানীনগরের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানাকে হবিগঞ্জ উপজেলার চুনারুঘাট উপজেলায় বদলী করা হয়। আর হবিগঞ্জের বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা মহুয়া শারমিন ফাতেমাকে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়। মহুয়া শারমিন ফাতেমা ইউএনও হিসেবে গত ১০ ডিসেম্বর ওসমানীনগর উপজেলায় যোগদান করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews