সাংবাদিক রেনু ও ছড়াকার জুয়েলের পিতা মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাংবাদিক রেনু ও ছড়াকার জুয়েলের পিতা মৃত্যুতে বিভিন্ন মহলের শোক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

সাংবাদিক রেনু ও ছড়াকার জুয়েলের পিতা মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

  • শনিবার, ১৮ মে, ২০২৪

এইবেলা কুলাউড়া :: দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু ও ছড়াকার বশির আহমদ জুয়েলের পিতা হাজী মো: আব্দুল হান্নান (৮৪) আর নেই (ইন্নালিল্লাহি—-রাজিউন)।

গতকাল শুক্রবার (১৭ মে) রাত ১০টায় তিনি মৃত্যুবরণ করেন। এরপর মরহুমের লাশ তাঁতীপাড়াস্থ বাসায় নিয়ে যাওয়া হয়। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে সিলেট নগরীর একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। তিনি ৫ ছেলে এক মেয়ের জনক ছিলেন। এরমধ্যে দুই পুত্র সাংবাদিক আব্দুর রশিদ মো. রেনু ও ছড়াকার বশির আহমদ জুয়েলের বর্তমানে সপরিবারে কানাডা প্রবাসী।

আজ শনিবার (১৮ মে) বাদ যোহর নয়াসড়ক মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে মরহুমের লাশ হযরত মানিকপীর (রহ:) মাজার সংলগ্ন টিলায় দাফন করা হবে।

মরহুম আব্দুল হান্নান সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের প্রাক্তন জনপ্রতিনিধি ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদ ও দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো প্রধান সংগ্রাম সিংহ, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন, দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার আজমল খান ও ফটো সাংবাদিক মামুন হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews