ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত

  • সোমবার, ২৭ মে, ২০২৪

এইবেলা বিনোদন :: ব্যাড বয় চরিত্রে পর্দায় হাজির হচ্ছেন এল আর খান সীমান্ত। সম্প্রতি ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজে  চুক্তিবদ্ধ হয়ে কাজে যোগ দিয়েছেন তিনি। সুঠাম দেহের অধিকারী ও লম্বা এ অভিনেতা খুব কম দেখা যায় আমাদের দেশীয় সিনেমায় । সিনেমা প্রেমিরা তামিল, তেলেগু অভিনেতা হিসেবেও তাকে আখ্যা দিয়ে থাকে।  তিনিও কাজের মাধ্যমে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন। সেই ধারাবাহিকতায় এবার তার নিপুণ অভিনয়ে মাতিয়ে তুলতে সেলিম রেজার পরিচালনায় গীতিকার ও লেখক অনুরুপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ওয়েব সিরিজ ব্যাড গার্লসের ব্যাড বয় হিসেবে আবির্ভূত হতে যাচ্ছেন ছয় ফুট লম্বা এবং মুখ ভর্তি দাড়ি, গোঁফ রাখা এই অভিনেতার।

ব্যাড গার্লস এ অভিনয় প্রসঙ্গে এল আর খান সীমান্ত বলেন, আমি ইতিমধ্যে ১৫ টির অধিক চলচ্চিত্রে কাজ করেছি। বরাবর দর্শক আমাকে ভালো ভাবে গ্রহণ করেছেন। আশা করি এ সিরিজেও তার ব্যতিক্রম হবেনা। এ ওয়েব সিরিজটিতে আমার চরিত্র চমৎকার। দর্শকদের কাছে গ্রহনযোগ্য হবে।

বাংলাদেশ চলচ্চিত্রে ১৫ টির অধিক ছবিতে অভিনয় নৈপুণ্যে বাজিমাত করেছেন।তার উল্লেখযোগ্য সিনেমা হলো, লিডার আমি বাংলাদেশ, কিলহিম, লিপিস্টিক, মায়া দ্যা লাভ।

বিশেষ করে দেশের ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত প্রিয়তমা ছবিতে দর্শকদের সামনে ভিন্ন আঙ্গিকে নিজেকে তুলে ধরেন।তাছাড়া চমৎকার অভিনয় শৈলীর মাধ্যমে তিনি নেটিজেনদের মুখে বাহবা প্রশংসা কুড়িয়েছেন। একের পর এক চলচ্চিত্রে অভিনয়ে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন।

সীমান্তের মুক্তি প্রতিক্ষিত সিনেমা হচ্ছে প্রেম পুরাণ, রিভেঞ্জ, মাসুদ রানা সহ আরো কয়েকটি।সম্প্রতি অপারেশন জ্যাকপট ও স্বয়ম্বর নামে একটি ওয়েব ফিল্মের কাজ শেষ করেছি। এছাড়া জাজ মাল্টিমিডিয়ার ছবি অপারেশন চিতা খুব শিঘ্রই শুরু হবে।

ব্যাড গার্লস ওয়েব সিরিজে এল আর খান সীমান্ত সহ আরো অভিনয় করছেন শিবা শানু, আমান রেজা, শিরিন শিলা, তানিন সুভা, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানী, জেরিন ইসলাম, প্রিয়া অনন্যা, পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, শান্তা ইসলাম, ইসরাত জাহান সুমাইয়া খন্দকার তৃষ্ণা, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, ফারিয়া চৌধুরী প্রমুখ।

সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস প্রযোজনা করেছেন সিনেটেক মাল্টিমিডিয়া।আর এটি প্রচারিত হবে সিনেটেক মাল্টিমিডিয়ার ওটিটি মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews