রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু

  • বুধবার, ২৯ মে, ২০২৪

রাজনগর প্রতিনিধি :::  মৌলভীবাজারের রাজনগর উপজেলার পরচক্র গ্রামে  ২৯ মে বুধবার বিকালে  বিদ্যুৎপৃষ্ট হয়ে আদিল মিয়া (২০) নামক যুবকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় হামিদ মিয়া (৪০), তার স্ত্রী শাপলা বেগম ও ভাতিজা রূপন মিয়া নামক ৩ জন গুরুত্বর আহত হয়েছেন। নিহত আদিল প্রবাসী ছালিক মিয়া’র ছেলে।

রাজনগর থানা পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আহত হামিদ মিয়া বসত ঘর থেকে অটোরিক্সায় চার্জ দেওয়ার চেষ্টা করেন। এসময় তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে ছিটকে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বাঁচানোর জন্য তার স্ত্রী শাপলা বেগম, ভাতিজা রূপন মিয়া ও আদিল মিয়া এগিয়ে আসলে সবাই বিদ্যুৎপৃষ্ট হন।

স্থানীয়রা ৪জনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আদিল মিয়া’কে মৃত ঘোষণা করেন। আহত ৩ জনের মধ্যে রূপন মিয়া’র অবস্থা আশস্কাজনক হলে তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুর ছালেক জানান, বিদ্যুৎ থেকে অটোরিক্সায় চার্জ দিতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার বিস্তারিত তথ্য জানার জন্য আমাদের অনুসন্ধান চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews