কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ১ কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ১

  • সোমবার, ২০ জুলাই, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি:: কুড়িগ্রাম জেলায় পুলিশ সুপারের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৫নং যাদুর চর ইউনিয়নের আগলার চর গ্রামের -রবিউল ইসলামের পুত্র জিহাদুল ইসলাম (৩২) কে ২৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার কর হয়। রবিবার রাত ২ টার দিকে রৌমারী থানার (এসআই) খোকনের নেতৃত্বে উওর-আগলার চরে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা রৌমারী থানার (এসআই) খোকন জানান , রবিবার দিবাগত রাত ২ টার দিকে গােপন সংবাদের ভিত্তিতে রৌমারী উপজেলার ৫নং যাদুর চর ইউনিয়নের উওর-আগলারচর তার নিজ বাড়িতে তল্লাশি চালিয়ে তার বিছানার নিচে থেকে বিশেষ কৌশলে রাখা ইয়াবাসহ মোঃ জিহাদুল ইসলামকে আটক করা হয়।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মাে: দিলওয়ার হাসান ইনাম বলেন,আটককৃতদের বিরুদ্ধে ২০১৮/৩৬(১), স্মারণী-১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এইবেলা/আরআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews