কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তায়েফ আটক কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তায়েফ আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনীর হস্তক্ষেপে ৪ উপজেলায় সচল হলো পল্লীবিদ্যুৎ জুড়ীতে জেলা প্রশাসকের মতবিনিময়  কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নিটারের তিন ডিপার্টমেন্টের দায়িত্বে নতুন ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধানগন শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি কানাডার টরন্টোতে “আমরা কুলাউড়ী কানাডিয়ান” সংগঠনের আত্মপ্রকাশ কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তায়েফ আটক বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্থ প্রান্তিক মৎস্য চাষিদের পোনামাছ বিতরণ কুলাউড়ায় কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত বড়লেখায় অসুস্থ রোগির চিকিৎসায় সমাজকল্যাণ সংস্থার আর্থিক অনুদান

কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তায়েফ আটক

  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার কাদিপুরের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ একাধিক নেতাকর্মীর নামে থানায় মামলা দায়ের হয়। ৫ আগস্ট সরকার পতনের পর থেকেই আত্মগোপনে চলে যান তায়েফসহ ছাত্রলীগের নেতাকর্মীরা। এদিকে তায়েফ বাড়িতে অবস্থান করছেন এমন গোপন সংবাদ পেয়ে (বুধবার দিবাগত রাত) বৃহস্পতিবার ভোরে  থানার ওসি মো. গোলাম আপছারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কুলাউড়া উপজেলার সমন্বয়ক আতিকুর রহমান তারেক বলেন, বিগত দিনগুলোতে কুলাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ ত্রাসের রাজত্ব কায়েম করেন। সাংবাদিকসহ সাধারণ মানুষকে প্রতিনিয়ত হুমকি-ধামকি দিতেন। ১৮ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে দা, চাপাতি ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালান। হামলায় বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন।

‘এছাড়া ৩ আগস্ট তায়েফ তার বাহিনী নিয়ে কুলাউড়া স্কুল চৌমুহনা ও রেলস্টেশন চৌমুহনায় পুলিশের সঙ্গে অবস্থান নিয়ে ছাত্রদের আন্দোলনে বাধা দেন এবং ৪ ছাত্রকে পুলিশ দিয়ে আটক করান।’

বিষয়টি নিশ্চিত করে ওসি মো. গোলাম আপছার বলেন, তায়েফের বিরুদ্ধে থানায় ৩টি মামলা রয়েছে। তাকে বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিয়াজুল তায়েফ কাদিপুর ইউনিয়নের ফয়জুল আলমের ছেলে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews