সেনাবাহিনীর হস্তক্ষেপে ৪ উপজেলায় সচল হলো পল্লীবিদ্যুৎ সেনাবাহিনীর হস্তক্ষেপে ৪ উপজেলায় সচল হলো পল্লীবিদ্যুৎ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনীর হস্তক্ষেপে ৪ উপজেলায় সচল হলো পল্লীবিদ্যুৎ জুড়ীতে জেলা প্রশাসকের মতবিনিময়  কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নিটারের তিন ডিপার্টমেন্টের দায়িত্বে নতুন ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধানগন শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি কানাডার টরন্টোতে “আমরা কুলাউড়ী কানাডিয়ান” সংগঠনের আত্মপ্রকাশ কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তায়েফ আটক বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্থ প্রান্তিক মৎস্য চাষিদের পোনামাছ বিতরণ কুলাউড়ায় কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত বড়লেখায় অসুস্থ রোগির চিকিৎসায় সমাজকল্যাণ সংস্থার আর্থিক অনুদান

সেনাবাহিনীর হস্তক্ষেপে ৪ উপজেলায় সচল হলো পল্লীবিদ্যুৎ

  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: : সেনাবাহিনীর হস্তক্ষেপে কুলাউড়াসহ ৪ উপজেলার পল্লীবিদ্যুত ব্যবস্থা অবশেষে সচল হলো ।  বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে ৪ ঘন্টা অন্ধকারে থাকার পর পল্লী বিদ্যুত কর্তৃপক্ষ বিদ্যুত ব্যবস্থা স্বাভাবিক করতে বাধ্য হয়। এর আগে কেন্দ্রীয় সমস্যার অজুহাত দেখিয়ে বিদ্যুত ব্যবস্থা বন্ধ করে বিদ্যুতের কনেট্রালরুমে বন্ধ রেখে পালিয়ে যায় কর্তৃপক্ষ। বিকেল ৩টা থেকে ৪ ঘন্টা বন্ধ ছিল বিদ্যুত ব্যবস্থা। ফলে কুলাউড়া, জুড়ী, বড়লেখা ও কমলগঞ্জ উপজেলার পল্লী বিদ্যুৎ গ্রাহকরা বিদ্যুতবিহীন হয়ে পড়েন। ৪ উপজেলার হাজার হাজার গ্রাহকরা বিদ্যুত বিহীন হয়ে পড়লে সেনাবাহিনী বিদ্যুত সচলে উদ্যোগ নেয়।

এমতাবস্থায় কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মহি উদ্দিন, কুলাউড়া জুড়ী ও বড়লেখার সেনাক্যাম্পের দায়িত্বে নিয়োজিত ক্যাপ্টেন আদনান. ক্যাপ্টেন রিফাত এবং সেনাক্যাম্পের অন্যান্য সদস্যদের সহযোগীতায় পল্লী বিদ্যুত নিয়ে সৃষ্ট ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে ৪ উপজেলার কয়েক লক্ষ মানুষকে বিদ্যুতের আওতায় আনতে সক্ষম হয় সেনাবাহিনী।

জানা যায়, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন ও কুলাউড়া সেনা ক্যাম্পের ক্যাপ্টেন আদনান ও ক্যাপ্টেন রিফাত কুলাউড়া পল্লী বিদ্যুতের কন্ট্রোলরুমে গিয়ে পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের দফায় দফায় বৈঠক করে বিদ্যুত নিয়ে সৃষ্ট ষড়যন্ত্রের অবসান ঘটাতে সক্ষম হন।

এব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মহি উদ্দিন জানান, বিকেল ৩টা থেকে কুলাউড়াসহ ৪ উপজেলার পল্লী বিদ্যুত কম্পিলটি শাট ডাউনে ছিল। ৪ উপজেলার এ সমস্যা নিরুপনের জন্য উপজেলা প্রশাসন.বাংলাদেশ সেনাবাহিনী উদ্যোগী হয়ে পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের বৈঠক শেষে সন্ধা ৭ টার দিকে পল্লী বিদ্যুৎ সচল হওয়ার মাধ্যমে ৪ টি উপজেলার হাজার হাজার গ্রাহকের দূর্ভোগ লাঘব হয়।#

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews