কুলাউড়া হাসপাতালের স্টাফসহ আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়া হাসপাতালের স্টাফসহ আরও ৫ জনের করোনা পজিটিভ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন

কুলাউড়া হাসপাতালের স্টাফসহ আরও ৫ জনের করোনা পজিটিভ

  • সোমবার, ১৫ জুন, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::    

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফসহ নতুন করে আরও ৫ জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। গত ৬ জুন তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয় এবং ১৫ জুন প্রাপ্ত রিপোর্টে তাঁদের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

নতুন করে করোনায় আক্রান্ত ৫ জনের মধ্যে হাসপাতালের স্টাফ ১ জন, পৌর এলাকার মাগুরার বাসিন্দা ১ জন, হাজিপুর ইউনিয়নের কেওলাকান্দি এলাকার একই বাড়ির ২ মহিলা ও ১ পুরুষসহ মোট ৫ জন। এনিয়ে কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৫ জনে। এরমধ্যে ৮ জন সুস্থ হয়েছেন। নতুন আক্রান্ত ৫ জনের বাসা-বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews