কমলগঞ্জে দুই মাদ্রাসার ছাত্র নিখোঁজ কমলগঞ্জে দুই মাদ্রাসার ছাত্র নিখোঁজ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

কমলগঞ্জে দুই মাদ্রাসার ছাত্র নিখোঁজ

  • মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার হিফজ বিভাগের দুই ছাত্র ধরে নিখোঁজ। এ ঘটনায় কমলগঞ্জ থানায় ছাত্রদের পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছে।

নিখোঁজ দুই মাদ্রাসার ছাত্র হলো- উপজেলার পতনঊষার ইউনিয়নের টিকরপাড়া গ্রামের কাওছার আহমেদ পুতুলর ছেলে নজরুল ইসলাম সাহেল (১৪) এবং পতনঊষার গ্রামের আব্দুল কাদিরের ছেলে হাসনাত কবির কামরান (১৪)।

জানা যায়, নজরুল ইসলাম সাহেল এবং হাসনাত কবির কামরান মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার হিফজ বিভাগে পড়াশোনা করে। গত সোমবার বিকেলে তারা প্রতিদিনের মতো বাড়ি থেকে দুপুরের খাওয়া দাওয়ার পর মাদ্রাসায় যায়। মাদ্রাসায় যাওয়ার পর আসরের নামাজের সময় আবার বাড়িতে আসে তারা। কিছু সময় পর আবার মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হয়ে এরপর তাদের আর সন্ধান পাওয়া যায়নি।
হাসনাত কবির কামরানের বাবা আব্দুল কাদির বলেন, আমার ছেলে প্রতিদিনের মতো বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে মাদ্রাসায় জাওয়ার জন্য বের হয়, বিকাল ৪ টার পর থেকে তাদেরকে আর খুঁজে পাওয়া যাচ্ছেনা। এ ঘটনায় আমি কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছি।

এ বিষয়ে মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রসার পরিচালনা কমিটির সভাপতি মো. জহুর আলী বলেন, শুনেছি ছাত্র দুজন আসরের নামাজের সময় মাদ্রাসা থেকে বাড়িতে যায়, বাড়ি থেকে তারা আর মাদ্রাসায় আসেনি।

এ বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ হওয়ার ঘটনায় জিডি হয়েছে। তাদেরকে উদ্ধারের চেষ্টা অব্যহত আছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews