রাজারহাটে পালিত হল জাতীয় ভোটার দিবস  রাজারহাটে পালিত হল জাতীয় ভোটার দিবস  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার

রাজারহাটে পালিত হল জাতীয় ভোটার দিবস 

  • বুধবার, ২ মার্চ, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি ::
ভোট আমাদের মৌলিক অধিকার, আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো এরেই ধারাবাহিকতায়, “মুজিব বর্ষের অঙ্গীকার রক্ষা করব ভোটাধিকার” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় নির্বাচন কমিশনের উদ্যোগে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।
০২ মার্চ রোজ- বুধবার সকাল ১০ টায় অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম,মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন বেগম, শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, চাকিরপশার ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, ঘড়িয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস প্রামাণিক, রাজারহাট মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ডা. অব্দুর রফিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে চেয়ারম্যান ও সাংবাদিকদের মাঝে ভোটার স্মার্ট কার্ড বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমবায় কর্মকর্তা  শাহআলম।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews