বড়লেখায় দুস্থদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ বড়লেখায় দুস্থদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ

বড়লেখায় দুস্থদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

  • বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আলহাজ্ব বদরুল ইসলাম ফাউন্ডেশনের পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে সুজানগর ইউনিয়নের প্রায় ৩ হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আলহাজ্ব বদরুল ইসলাম ফাউন্ডেশণ ও সুজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল ইসলামের সভাপতিত্বে এবং ইউপি সদস্য সহিদ আহমদের সঞ্চালনায় খাদ্যসামগ্রী বিতরণের সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন ইউএনও সুনজিত কুমার চন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews