- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে প্রেসক্লাব সম্পাদকের উপর সন্ত্রাসী হামলা

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ ০১ অক্টোবর ::  মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আহমেদ সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত ১২ টায় কমলগঞ্জ-শমশেরনগর সড়কের কুমড়িবিল পুলের উপর এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগ সূত্র ও সাংবাদিক শাহীন জানান, গত মে মাসে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। নির্বাচনের পর থেকে বিজয়ী বর্তমান চেয়ারম্যান ফজলুল হক বাদশা’র অনুগত লোকজন শাহীনসহ তার সমর্থকদের বিভিন্নভাবে মিথ্যা মামলায় জড়ানো এবং প্রাণে মারার হুমকি দিচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় আলীনগর চৌমুহনীস্থ জাকির হোটেলে বাদশা চেয়ারম্যানের অনুগত কয়েকজন শাহীনকে দেখা মাত্রই উত্তেজিত হয়ে বিভিন্ন ধরনের অশ্লীল কথা বার্তা বলে। এ বিষয়ে তিনি কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের শেষে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে রাত ১২ টার দিকে কমলগঞ্জ-শমশেরনগর সড়কের কুমড়িবিল পুলে আসা মাত্রই কামুদপুর গ্রামের ইজ্জাদুর রহমান, লোকমান হোসেন, গকুলনগর গ্রামের আহাদ মিয়া, পূর্ব কালীপুরের আশিক মিয়াসহ আরও ৪-৫ জন অতর্কিতভাবে চলন্ত মোটরসাইকেলসহ তার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয় এবং শাহীন আহমেদ দু হাত, পা ও কাধে আঘাত প্রাপ্ত হন। এ সময় শাহীন আহমেদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। খবর পেয়ে কমলগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে স্থানীয়রা শাহীন আহমেদকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা গ্রহন করান। এ ঘটনায় শাহীন আহমেদ কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সম্পর্কে জানার চেষ্টা করে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি। তবে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। ঘটনা সম্পর্কে শনিবার বিকাল পাঁচটায় কমলগঞ্জে সাংবাদিকদের এক জরুরী সভার আহ্বান করা হয়েছে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *