- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ায় দু’টি কাটা বন্দুক ও ১৬ রাউন্ড গুলিসহ ২ ব্যক্তি আটক

এইবেলা ডেক্স, কুলাউড়া, ২০ জানুয়ারি :: কুলাউড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে দু’টি কাটা বন্দুক ও ১৬ রাউন্ড কার্তুজসহ ২ ব্যক্তি আটক করেছে। অভিযানে নেতৃত্ব দেন কুলাউড়া থানার ওসি, তদন্ত ওসি, ৪ এসআই, ৫ এএসআইসহ থানার সকল ফোর্স।

২০ জানুয়ারি শুক্রবার সকাল ১১টায় কুলাউড়া থানা পুলিশ এক সংবাদ সম্মেলন করে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় শহরের আউটার সংলগ্ন পেট্রোল পাম্প এলাকায় বড়লেখা থানার ট্রাফিক পুলিশের দেয়া তথ্যমতে গাড়ীতে তাল্লাশিকালে ৩টি সিএনজি অটোরিক্সা সিগন্যাল অমান্য করে কুলাউড়া শহরের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাৎক্ষণিকভাবে কুলাউড়া থানার সকল পুলিশ সকল সড়কে সিএনজি অটোরিক্সার পিছু ধাওয়া করে। এক পর্যায়ে পুলিশ একটি সিএনজি অটোরিক্সা আটক করতে সক্ষম হয়।

kula Dakat

অভিযানে পুলিশ বড়লেখা উপজেলার চান্দগ্রামের বাসিন্দা সোনাম উদ্দিনের পুত্র সিএনজি অটোরিক্সা আরোহী পারভেজ আহমদ (২২), মৃত রফিক উদ্দিনের পুত্র সিএনজি চালক পারভেজ আহমদ (২৫) কে আটক করে। এসময় গাড়ীতে রাখা একটি ব্যাগে তল্লাশি করে ২াট একনালা কাটা বন্দুক ও ১৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

অফিসার ইনচার্জ মোঃ শামছুদ্দোহা পিপিএম জানান, আটককৃতরা চান্দগ্রাম থেকে কুলাউড়া উপজেরার ব্রাহ্মণবাজারের উদ্দেশ্যে যাচ্ছিল বলে পুলিশকে জানিয়েছে। এ ঘটনায় কুলাউড়া থানায় অস্ত্র আইনে মামলা (নং- ১৮,তাং- ১৯/০১/১৭) দায়ের করা হয়েছে।

অভিযানে অংশ নেন অফিসার ইনচার্জ মোঃ শামছুদ্দোহা পিপিএম, পুলিশ পরিদর্শক (তদন্ত) বিনয় ভূষন রায়ের নেতৃত্বে এসআই কানাই লাল চক্রবর্ত্তী, মোঃ নূর হোসেন, মোঃ সাব্বির আহসান, জহিরুল ইসলাম, এএসআই তোলা মিয়া, মহিন উদ্দিন, অজিত চন্দ্র বিশ্বাস, এরশাদ আলী, মাহবুবুর রহমানসহ সকল ফোর্স।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *