- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

রোগির সাথে অসধারচণের ঘটনায় কুলাউড়া হাসপাতালে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠিত

এইবেলা, কুলাউড়া, ১২ মার্চ :: কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক রোগিকে অক্সিজেন দেয়ার ঘটনা নিয়ে ডাক্তার ও রোগির আত্মীয় স্বজনের মধ্যে সৃষ্ট ঘটনা তদন্তের জন্য ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার তদন্ত কমিটিকে আগামী ৩ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। গত ৭ মার্চ এইবেলায় ‘কুলাউড়া হাসপাতালে রোগীকে অক্সিজেন দেয়া নিয়ে তুলকালাম’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে কর্তৃপক্ষের টনক নড়ে।

.এব্যাপারে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নুরুল হক জানান, কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. জাকির হোসেনকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে দেয়া হয়েছে। রোববার চিঠি ইস্যু করা হয়েছে। পরবর্তী ৩ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার গাজীপুরের বাসিন্দা বয়োবৃদ্ধ শ্বাসকষ্টজনিত মুমূর্ষূ রোগী সুমন চন্দকে চিকিৎসা সেবা দিতে কর্তব্যরত ডা. ইমরান দায়িত্বহীনতা ও উদাসীনতার পরিচয় দেন। তিনি রোগির ছেলে সুমন চন্দকে হুমকি ধামকি প্রদর্শণ করেন। ডাক্তার মোবাইল ফোনে ২জন বহিরাগত ব্যক্তিকে ডেকে এনে তাদের গালিগালাজ করে ০৬ মার্চ ছাড়পত্র প্রদান করেন।

রোগির ছেলে ডাক্তারের দায়িত্বহীনতা ও অসধাচরণের অভিযোগ এনে এবং সুচিকিৎসার আবেদন জানিয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত দেন। যার অনুলিপি সিভিল সার্জন ও কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে দিয়েছেন। আর ডাক্তার ইমরান রোগির নিকটাত্মীয়র বিরুদ্ধে কুলাউড়া থানায় অভিযোগ দায়ের করেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *