কুলাউড়ায় মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার কুলাউড়ায় মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন :: কুলাউড়ায় মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন জমা বড়লেখায় নির্বাচন থেকে সরে গেলেন জামায়াত নেতা এমাদুল ইসলাম  শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে চলেছে : প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

কুলাউড়ায় মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার

  • বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

এইবেলা নিউজ :: কুলাউড়া উপজেলার সীমান্তভর্তি শরীফপুর ইউনিয়নে নাসিরগঞ্জ বাজারের মনোহর পুর গ্রামের আমরু মিয়ার ছেলে সোহাগ মিয়া (৫৭) এর দোকান আবু সাইদ পান ভান্ডার থেকে ৩ পেকেট ইয়াবা, ৪ বোতল ভারতীয় মদ, ১ টি ছুরি ও ভারতীয় এবারেটি ব্যটারি উদ্ধার করেছে চাতলাপুর বিজিবি।

বৃহস্পতিবার, সকালে সাড়ে ১০ টায় অভিযান চালিয়ে চাতলাপুর বিজিবি।

স্থানীয় ব্যবাসী মখলিছুর রহমান ও এমদাদুর রহমান চৌধুরী জানান, চাতলাপুর বিজিবি’র আব্দুল মান্নানসহ একটি দল মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার করেন।

স্থানীয় শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: খলিলুর রহমান বলেন, আমার উপস্থিতে মাদকসহ একটি ছুরি উদ্ধার করে বিজিবির একটি ইউনিট। এবং ওই দোকান মালিক সোহাগ মিয়া আটক করতে পারে নি বিজিবি। সেসহ একটি চক্র দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। দ্রুত সময়ের মধ্যে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ অতি জরুরী। অন্যতায় এলাকার যুব সমাজ এই চক্র দ্বারা ক্ষতিগ্রস্ত হবে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আলী মাহমুদ বলেন, এবিষয়ে এখন পর্যন্ত কোন প্রকার মাদকদ্রব থানায় আসেনি এবং থানায় কোন মামলা হয়নি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews