মে ৮, ২০১৭
Home » জাতীয় » কুলাউড়ায় এসএসসি ও দাখিলে জিপিএ-৫ পেল যারা

কুলাউড়ায় এসএসসি ও দাখিলে জিপিএ-৫ পেল যারা

আব্দুল আহাদ, এইবেলা ডেক্স, ০৮ মে :: এবারের এসএসসি পরিক্ষায় কুলাউড়া থেকে ৫৬ এবং দাখিলে ১ জনসহ শিক্ষার্থী মোট ৫৭ জন জিপিএ-৫ লাভ করে কৃতিত্ব দেখায়। দাখিলে ১৬ টি প্রতিষ্ঠানের মধ্যে কেবল ভাটেরা সাইফুল তাহমিনা দাখিল মাদ্রাসার রুশনা বেগম জিপিএ-৫ পায়।

এসএসসিতে যারা জিপিএ-৫ পেয়েছে তারা হলো- নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়,  মহসিন খান (গোল্ডেন এ প্লাস), ইশরাক জাহান শশী (গোল্ডেন এ প্লাস) কিশোলয় সাহা অর্ঘ্য (গোল্ডেন এ প্লাস) ও তন্ময় চক্রবর্তী (গোল্ডেন এ প্লাস)। এ প্লাস- আবু মোকাদ্দিম রাহি, সাকিব মাহতাব চৌধুরী, সালমান ইবনে শরিফ, শাহরিয়ার হোসেন, মো. ওয়াহিদুজ্জামান, অর্ণব পাল, অর্ঘ্য চৌধুরী, তন্ময় গোস্বামী ও ফাতেমা জান্নাত নিশাত। সবাই বিজ্ঞান বিভাগের।

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে সুমাইয়া আক্তার (গোল্ডেন এ প্লাস), অর্পিতা রায় (গোল্ডেন), রিয়া দে (গোল্ডেন), ফাহিমা আক্তার, মাগসুরা জামান, আনিকা সুলতানা, ফারজানা সামাদ ও জাফরিন রহমান।

মাহতাব ছায়েরা (উত্তর কুলাউড়া) উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে তন্ময় চন্দ, সজীব চন্দ, সৌরভ দে, অমিত দাস, পরাগ কান্তি দেব ও নিশাত রাহানা।

Balika pic

ডানকান ক্যামেলিয়া উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের শুভ্র চাষা  (গোল্ডেন), জয়িকা রাজভর, প্রদুম দুষাদ, ব্যবসায় শিক্ষা রানা রিকিয়াশন। রাউৎগাঁও স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগের সাদিয়া মাহজাবিন তুন্নি, সৈয়দা সানজানা তাসনিম প্রিয়া, সীমা বেগম, সায়েম আহমেদ। আলী আমজদ স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগের মাহফুজা জান্নাত সাদিয়া, ব্যবসায় শিক্ষা রুহিত দেব শান্ত ও নিত্য গোপাল দাস।

কর্মধা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের সাকিব আহমদ রাজু, নজরুল ইসলাম ও সুহেলা আহমদ।  কানিহাটি উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের নিশা তানজুম, ফাহমিদা আক্তার ও শাহনুর রহমান। ভাটেরা স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগের মো. রবিউল ইসলাম ও সাঈদ ইব্রাহীম খান। নয়াবাজার কে.সি স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগের শ্বাশতী রায় ও সুমন মিয়া। টিলাগাঁও এ.এন উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের রিংকি রানী দেব ও মেহেদি জান্নাত তারিন।

ভূকশিমইল স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগের সুজন আহমদ। লক্ষীপুর মিশন উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের সাজেদা আক্তার লিপি। দিলদারপুর উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের সজিব দাস। মহতোছিন আলী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের শাকিল খান। ছকাপন স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগের সুমাইয়া আক্তার শাম্মী। মাষ্টার সরাফত আলী উচ্চ বিদ্যালয়থেকে বিজ্ঞান বিভাগের সুনির্মল মল্লিক।#