- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, লাইফ স্টাইল, স্থানীয়, স্লাইডার

কুলাউড়া জয়চন্ডীতে পঞ্চায়েত মুরব্বি সিফত আলীর ইন্তেকাল

এইবেলা ডেক্স, কুলাউড়া, ১৪ মে ::  কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নের দক্ষিণ দিলদারপুর (নওয়াগাঁও) জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি ও পঞ্চায়েত মুরব্বী মো. সিফত আলী আর নেই (ইন্নালিল্লাহি….. রাজিউন)।

তিনি ১০ মে বুধবার দুপুর ১২ টা ১৫ মিনিটে নিজ বাড়ীতে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। ওই দিন বাদ মাগরিব স্থানীয় কবরস্থান সংলগ্ন মাঠে মরহুমের জানাযার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

১৪ মে রোববার মরহুমের নিজ বাড়ীতে কুলখানী উপলক্ষে মিলাদ, দোয়া ও শিরনির আয়োজন করা হয়। এতে শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জানান, বুধবার সকালে সিফত আলী মসজিদের আঙ্গিনায় কয়েকটি লেবু চারা রোপন করে তাতে বেড়া দেয়ার কাজ করছিলেন। এমন সময় তিনি বুকের বাম পাজরে প্রচন্ড ব্যাথা অনুভব করে মাটিতে পড়ে যান। সাথে সাথে বাড়ির লোকজন তাকে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিফত আলী আর বেঁচে নেই বলে জানান।

সাবেক মুরব্বী আছদ্দর আলী কান্না জড়িত কন্ঠে বলেন, সিফত আলী এভাবে হটাৎ করে চলে যাবে তা ভাবতেও কষ্ট হয়। তাঁর এ অকাল মৃত্যুতে আত্মীয়-স্বজনসহ পুরো এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। সিফত আলী ছিলেন মসজিদের একজন সেবক। আল্লাহ তাকে মসজিদের কাজ করাকালীন সময়ে তুলে নিয়েছেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *