- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়া মৎস্য বিভাগের জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

এইবেলা, কুলাউড়া, ১৮ জুলাই :: “মাছ চাষে গড়বো দেশ, বদলে দেব বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৭ উদযাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা মৎস্য বিভাগের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর  উপজেলা পরিষদের সভা কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে শুরুতেই সিনিয়র উপজেলা মৎস্য কমকর্তা মো. সুলতান মাহমুদ সপ্তাহব্যাপি বিভিন্ন কার্যক্রম ও কর্মসূচি তুলে ধরেন এবং মাছের উৎপাদন বৃদ্ধিতে গণসচেতনতা সৃষ্টিতে সাংবাদিকদের সহযোগিতা চান।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো. গোলাম রাব্বীর সভাপতিত্বে বক্তব্য দেন-উপজেলা চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসা, উপজেলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার, নবীনচন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন প্রমুখ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীণ সাংবাদিক সুশীল সেনগুপ্ত, খালেদ পারভেজ বখস, সাংবাদিক নাজমুল ইসলাম, সেলিম আহমেদ, আব্দুল আহাদ, মাহফুজ শাকিল।

মৎস্য সপ্তাহের অনুষ্ঠান সূচীর মধ্যে রয়েছে, ১৯ জুলাই উদ্বোধনী দিনে র‌্যালী, পোনা মাছ অবমুক্তকরণ ও আলোচনা সভা, ২০ জুলাই বর্তমান সরকারের সময়ে মৎস্য সেক্টরের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন,, ২১ জুলাই  ফরমালিন বিরোধী অভিযান ও মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়ন, ২২ জুলাই ভুকশিমইল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে মৎস্য চাষ ভিত্তিক আলোচনা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন,  এবং ২৪ জুলাই রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৭ মূল্যায়ন সভা ও সমাপনী অনুষ্ঠান।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *