- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

মিয়াদ হত্যা: সিলেটে ছাত্রলীগ সম্পাদকসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

এইবেলা, সিলেট, ১৯ অক্টোবর :: সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগ কর্মী ওমর আহমদ মিয়াদ হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখসহ ১৫ জনের বিরুদ্ধে বুধবার রাতে এ মামলা দায়ের করা হয়।

সিলেট মেট্রাপলিটন পুলিশের শাহপরাণ থানার ওসি আখতার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে  জানান, টিলাগড়ে ছাত্রলীগ কর্মী ওমর আহমদ মিয়াদ হত্যার ঘটনায় বুধবার রাতে নিহতের বাবা মো. আকুল মিয়া বাদী হয়ে এসএমপি’র শাহপরাণ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীসহ ১০ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। মামলা নম্বর-৬)। এ মামলায় অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

মিয়াদ হত্যা মামলার অন্য আসামিরা হলেন— তোফায়েল আহমদ, সারোয়ার হোসেন চৌধুরী, জুবায়ের খান, জাকারিয়া মাহমুদ, রুহেল, ফাহিম শাহ, ফখরুল আহমদ, শওকত হাসান মানিক, ও রাফিউল করিম মাসুম।

এদিকে ছাত্রলীগ কর্মী মিয়াদ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত অভিযোগে ছাত্রলীগ কর্মী তোফায়েল আহমদকে বুধবার ভোরে ঢাকার শেরেবাংলা নগরস্থ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকাবস্থায় আটক করে পুলিশ।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে গত সোমবার বিকেল ৩টার দিকে নগরীর টিলাগড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মিয়াদ নিহত হন। আহত হন উভয় গ্রুপের কয়েকজন। এতে আহত অবস্থায় মিয়াদ, তোফায়েলসহ আরো কয়েকজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে নেয়ার পর চিকিৎসকরা মিয়াদকে মৃত ঘোষণা করলে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে পালিয়ে যায় তোফায়েল।

 

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *