- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ার টিলাগাঁওয়ে উদার দিগন্ত সাহিত্য সংসদ ও পাঠাগারের উদ্যোগে আলোচনা ও শীতবস্ত্র বিতরণ

এইবেলা, কুলাউড়া, ২৭ ডিসেম্বর ::

কুলাউড়ার টিলাগাঁওয়ে উদার দিগন্ত সাহিত্য সংসদ ও পাঠাগারের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত ২২ ডিসেম্বর শুক্রবার রাতে বৈদ্যশাসনে আয়োজিত অনুষ্ঠানে টিলাগাও ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মালিকের সভাপতিত্বে এবং জাতীয় সাপ্তাহিক অর্থকালের সম্পাদক ও প্রকাশক এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সালাম মাহমুদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী তারাজ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম মূসা, জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি সব্যসাচী লেখক মীর লিয়াকত আলী, কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভূষণ রায়, কমর্ধা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাখর খান। বক্তব্য রাখেন উদার দিগন্ত সাহিত্য ও পাঠাগারের উপদেষ্ঠা পরিষদের সদস্য আব্দুল মুক্তাদির জায়েদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক সংবাদ প্রতিদিনের কুলাউড়া প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, উদার দিগন্ত সাহিত্য ও পাঠাগারের সাংগঠনিক সম্পাদক আহাদ মাহমুদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য দুলাল আহমদ।

সবশেষে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন উদার দিগন্ত সাহিত্য ও পাঠাগারের সভাপতি মোঃ মজির উদ্দিন। অনুষ্ঠানের একপর্যায়ে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিত হওয়ায় কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভূষণ রায়, সব্যসাচী লেখক মীর লিয়াকত আলী এবং ওয়াফের নির্বাহী পরিচালক মোঃ আব্দুল মালিককে তাদের স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানের সবশেষে টিলাগাঁও ইউনিয়নের প্রায় ২৫০টি হতদরিদ্র পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *