- মৌলভীবাজার

রাজনগরে নববধূর মৃত্যু নিয়ে নানা রহস্য

এইবেলা, রাজনগর, ১২ জুলাই: মৌলভীবাজারের রাজনগরে নাসিমা বেগম (২২) নামে এক নববধূ পুকুরে ডুবে মারা গেছেন। পুলিশ গত শনিবার (১১ জুলাই) সকাল ১০টায় লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে। ২৮দিন পূর্বে ফতেহপুর গ্রামের আয়াজ চৌধুরীর সঙ্গে তার বিবাহ হয়েছিল। গত শুক্রবার (১০ জুলাই) রাত নয়টার দিকে উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর পশ্চিম বড়বাড়ি গ্রামে এ দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের আয়াজ চৌধুরীর সাথে একই ইউনিয়নের (ফতেহপুর) সাদাপুর গ্রামের মৃত মস্তই মিয়ার মেয়ে নাসিমা বেগমের বিয়ে হয়েছিল। গত শুক্রবার রাত নয়টার দিকে শাশুড়িসহ বাড়ির পশ্চিমদিকের পুকুরে অজু করতে যান। একপর্যায়ে নাসিমা বেগম পুকুর ঘাটে পা পিছলে পানিতে পড়ে যান। বৃদ্ধা শাশুড়ি তাঁকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। এ সময় বৃদ্ধার চিৎকার শুনে নাসিমা বেগমের স্বামী ও প্রতিবেশীরা ছুটে গিয়ে তাঁকে পানি থেকে উদ্ধার করেন। পরে অবচেতন অবস্থায় ফতেহপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র মোকামবাজারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে এইবেলাকে জানান, ‘এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এই বিষয়ে কোনো অভিযোগ করা হয়নি।’

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *